Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্রিকেটারদের বাড়ি ফেরাবে বিসিসিআই

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ১২:০০ এএম

আইপিএল স্থগিত করার পর ক্রিকেটারদের বাড়ি ফিরে যেতে বলল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বোর্ডের তরফে জানানো হয়েছে বাড়ি ফেরার জন্য সব রকম ব্যবস্থা করবে তারা। গতকাল ঋদ্ধিমান সাহা এবং অমিত মিশ্রর করোনা আক্রান্ত হওয়ার খবর আসার পরই আইপিএল স্থগিত করার সিদ্ধান্ত নেয় বোর্ড। বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, আইপিএল এবং বোর্ডের বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হল ২০২১ সালের আইপিএল আপাতত স্থগিত। খেলোয়াড় এবং অন্যান্য সদস্যদের সুরক্ষা নিয়ে কোনও রকম আপোষ করতে রাজি নয় বোর্ড। সকলের সুস্থতার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে, বলে জানিয়েছে বোর্ড। বিসিসিআইয়ের পক্ষ থেকে বলা হয়েছে, ‘এটা কঠিন সময়। ভারতে আমরা মানুষকে কিছুটা আনন্দ দেওয়ার চেষ্টা করেছিলাম আইপিএলের মাধ্যমে। তবে প্রতিযোগিতা আপাতত স্থগিত এবং সকলকে বাড়ি ফিরে যাওয়ার জন্য জানানো হচ্ছে।’
বিসিসিআই-এর তরফে এই কঠিন সময় আইপিএল আয়োজন করতে পারার জন্য সমস্ত স্বাস্থ্যকর্মী, ক্রিকেটার, দলের কর্মী, এবং আইপিএলের সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ জানানো হয়েছে। পাশাপাশি সর্ব শক্তি দিয়ে সকলের বাড়ি ফিরে যাওয়ার ব্যবস্থাও তারা করবে বলে জানিয়েছে বিবৃতিতে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ