Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনার একই পরিবারের চার জনের দাফন সম্পন্ন

পদ্মায় দুর্ঘটনা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ১২:০০ এএম

পদ্মায় স্পীডবোট ডুবির ঘটনায় নিহত ৪ জনকে দাফন করা হয়েছে। খুলনার তেরখাদা উপজেলার পারোখালী মাঠে গতকাল সকালে জানাজা অনুষ্ঠিত হয় মনির শিকদার, তার স্ত্রী হেনা বেগম ও তাদের দুই কন্যা শিশু সুমী ও রুমীর। মনির শিকদারের মা লাইলী বেগমের কবরের পাশেই তাদের দাফন করা হয়। এসময় স্বজনদের কান্নায় শোকাবহ পরিবেশ তৈরি হয়। গত সোমবার মনির শিকদারের মা লাইলী বেগম মারা যান। তাকে দাফন করতে ঢাকার মিরপুর থেকে স্বপরিবারে রওনা দিয়েছিলেন মনির শিকদার। গতকাল ভোরে পদ্মায় স্পীডবোট ডুবে তিনি ও পরিবারের সদস্যরা মারা যান। আল্লাহর অশেষ রহমতে বেঁচে যায় তাদের অপর শিশু কন্যা মীম খাতুন।
স্থানীয়রা জানান, সোমবার সকাল ১০টায় নিহত মনির শিকদারের মা লাইলী বেগমের জানাজায় উপস্থিত হবার কথা ছিল, মায়ের জানাজার পূর্বেই পুরো পরিবারের পদ্মায় সলীল মৃত্যু হল তার। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় মায়ের পাশেই দাফন করা হলো মনির শিকদারকে। সোমবার সেহেরী খেয়ে রাজধানী ঢাকার মিরপুর-১১ মসজিদ মার্কেটের কাপড় ব্যবসায়ী মনির শিকদার তেরখাদা সদর ইউনিয়নের পারোখালী গ্রামের বাড়িতে পরম মমতাময়ী মাকে শেষবারের মতো দেখতে তিন কন্যা ও স্ত্রীকে নিয়ে রওনা হয়েছিলেন। কিন্তু মাকে শেষবারের মতো আর দেখা হলো না, নিজেই সপরিবারে চলে গেলেন মায়ের সাথেই। পদ্মা নদীতে বালু ভর্তি বাল্কহেডের সাথে যাত্রীবাহী স্পীডবোটের সংঘর্ষে স্ত্রী হেনা বেগম, কন্যা সুমি খাতুন (৭), রুমি খাতুন (৪) ও মনির শিকদার নিহত হন। প্রাণে বেঁচে আছে শুধু তাদের ৯ বছর বয়সী মেয়ে মীম খাতুন।
নামাজের জানাজায় উপস্থিত ছিলেন জেলা আ'লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামাল জামাল, তেরখাদা উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, উপজেলা আ'লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এফএম অহিদুজ্জামান, মহানগর যুবলীগের সভাপতি মো. শফিকুল রহমান পলাশ, প্রিন্সিপাল মাওলানা কবিরুল ইসলাম ও মাওলানা শারাফাত হোসেন দিপু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ