Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ মে ২০২১, ০৩ জৈষ্ঠ্য ১৪২৮, ০৪ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

যশোরের ভৈরব নদে ভাসমান লাশ, মাথা মেলেনি

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১১:১৪ পিএম

যশোরের অভয়নগরে ভৈরব নদ থেকে মাথা ও দুই হাত বিহীন এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার ধুলগ্রাম এলাকায় নদের গোড়াউন ঘাট থেকে লাশটি উদ্ধার করা হয়।

ধুলগ্রামের যে জায়গায় মরদেহ পাওয়া গেছে সেখান থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে উপজেলার দেয়াপাড়া এলাকায় ভৈরব নদ থেকে ভাসমান অবস্থায় মৃতদেহের বাম হাত উদ্ধার করেছে পুলিশ।

নৌ পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার বিকেল চারটার দিকে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের ধুলগ্রাম এলাকার গোডাউন ঘাটে ভৈরব নদে মাথা ও দুই হাত বিহীন একটি মরদেহ ভাসছিল। এলাকাবাসী মরদেহটি ভাসতে দেখে নওয়াপাড়া নৌ পুলিশে খবর দেন। পরে রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। এরপর খবর পেয়ে উপজেলার দেয়াপাড়া এলাকায় ভৈরব নদ থেকে কাটা অবস্থায় মরদেহের বাম হাত উদ্ধার করে পুলিশ।

নওয়াপাড়া নৌ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, ভৈরব নদে ভাসমান অবস্থায় এক ব্যক্তির মরদেহ এবং বিচ্ছিন্ন হয়ে যাওয়া মরদেহের বাম হাত উদ্ধার করা হয়েছে। তাঁর বয়স আনুমানিক ৪০ থেকে ৫০ বছরের মধ্যে। তবে তাঁর ও নাম ও পরিচয় জানা যায়নি। নাম ও পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ বুধবার (৫ মে) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ