Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ মে ২০২১, ০৩ জৈষ্ঠ্য ১৪২৮, ০৪ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

খুলনায় যুবক খুন, নেপথ্যে সন্ত্রাসী কর্মকান্ড ও পূর্ব শত্রুতা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১১:১৬ পিএম

খুলনা মহানগরীতে এস এম নেওয়াজ মোর্শেদ ওরফে নিয়াজ (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে সোনাডাঙ্গা মডেল থানাধীন ১নং বয়রা ক্রস রোডে এ ঘটনা ঘটে। নিহত নেওয়াজ সোনাডাঙ্গা মেইন রোডের এস এম শাহজাহানের ছেলে। নিহত নেওয়াজের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশের সূত্র নিশ্চিত করেছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে ১নং বয়রা ক্রস রোডের রুবির দোকানের সামনে একটি সেলুনে চুল কাঁটাতে অপেক্ষা করছিলেন নেওয়াজ। সেখানে ১০-১২ জন যুবক এসে ধাওয়া দিয়ে সোনাডাঙ্গা আবাসিকের দিকে তাকে নিয়ে যায়, পরে এলোপাতাড়িভাবে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

একাধিক সূত্র জানায়, নেওয়াজের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় হত্যাচেষ্টা, অস্ত্র, চাঁদাবাজি ও ছিনতাইসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। র‌্যাব, পুলিশের কাছে কয়েকবার অস্ত্রসহ গ্রেফতার হলেও কিছুদিন পর আবারও জামিনে এসে বিভিন্ন অপরাধে যুক্ত হয় সে। সোনাডাঙ্গা ময়লাপোতা, খাঁ-বাড়ি ও সোনাডাঙ্গা আবাসিক এলাকায় তিনি সাধারণ মানুষের কাছে সে ছিল ত্রাস।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক ইনকিলাবকে জানান, নগরীর বয়রা এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে নেওয়াজ মোর্শেদ নামে এক যুবককে সন্ত্রাসীরা কুপিয়ে ফেলে রেখে যায়। পরে এলাকাবাসীর সহায়তায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। তিনি আরও জানান, নিহত নেওয়াজের বিরুদ্ধে সোনাডাঙ্গা থানায় অস্ত্র, মাদক ও ডাকাতির প্রস্তুতিসহ ৪টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ