Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

ঈদে জোভান-তিশার ‘অতঃপর’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ৪:১০ পিএম

ফারহান আহমেদ জোভান ও তানজিন তিশা কে নিয়ে ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত হয়েছে ‘অতঃপর’ শিরোনামে একটি একক নাটক। সেরনিয়াবাত শাওনের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তারা। ‘অতঃপর’ শিরোনামে নাটকটি ঈদের দিন রাত ১১টা ৫ মিনিটে এনটিভিতে প্রচার হবে ।

নাটকটির গল্পে দেখা যাবে, ইফতিখার বাইক রাইডার আর শায়লা হাতে শাড়ি পেইন্ট করে বিক্রি করেন অনলাইনে। উদ্যোক্তা হওয়াই তার প্রধান লক্ষ্য। স্বপ্ন, একদিন ফ্যাশন হাউসের মালিক হবেন। আর ইফতিখারের বাইক রাইডার হওয়ার নেপথ্য কারণ প্রধানত চাকরির জন্য টাকা দিয়ে প্রতারিত হওয়া। বড় অঙ্কের টাকা দিয়েছিলেন দালালচক্রকে। চাকরি দিতে না পারলেও প্রতারকচক্র টাকা ফেরত দিতে গড়িমসি করছে। তার স্বপ্ন, এই টাকা উদ্ধার করে শায়লার বিজনেসে ইনভেস্ট করবেন।

‘অতঃপর’ নাটকে ইফতিখার চরিত্রে জোভান ও শায়লার চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা। এছাড়া আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- কয়েস চৌধুরী, সাহানা আফরোজ স্বপ্না, মানতানা ওয়ারদা, সোহান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ