Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বগুড়ায় মাদরাসার প্রিন্সিপালের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ৫:০৩ পিএম

বগুড়ার নিশিন্দারা কারবালা এলাকায় আল জামিয়া আল আরাবিয়া হেদায়া কওমি হাফেজী মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা মোজাফফর হোসেন নাটোর সড়কের জোড়া বীর গ্রাম এলাকায় ঘাতকের পিস্তলের গুলিতে নিহত হওয়ার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

আজ বুধবার এক বিবৃতিতে তিনি বলেন, এভাবে প্রকাশ্যে একজন আলেমেদ্বীনকে প্রকাশ্যে দিবালোকে হত্যার ঘটনা প্রমাণ করে দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি এখন কোন পর্যায়ে। এভাবে প্রকাশ্যে মাদরাসার শিক্ষকদের হত্যায় দেশের সচেতন মহল উদ্বিগ্ন। এতে দেশে নতুন করে সঙ্কট সৃষ্টি করবে। তিনি বলেন, একদিকে মাদরাসা নিয়ে প্রশাসনের নানামুখি হয়রানি অপরদিকে একজন মাদরাসার প্রিন্সিপালকে প্রকাশ্যে গুলি করে হত্যা কোনভাবেই মেনে নেয়া যায় না। তিনি হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করে দৃস্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন বাংলাদেশ

১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ