Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

রবিশপ-এ বিশাল ছাড়ে ‘ঈদ ধামাকা’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ৫:২৬ পিএম

ঈদ উপলক্ষ্যে সম্প্রতি বিশাল ছাড়সহ ‘ঈদ ধামাকা’ ক্যাম্পেইন চালু করল দেশের প্রিমিয়ার ই-কমার্স প্ল্যাটফর্ম রবিশপ ডটকম ডটবিডি। ক্যাম্পেইন চলাকালে গ্রাহকরা নির্ধারিত ডিজিটাল গ্যাজেট-স্মার্টফোন, স্মার্ট ওয়াচ, ট্রিমার, শেভার, হেডফোন, হেডসেট, ইয়ারফোন ইত্যাদিতে ৬৭ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।

রবিশপ ডটকম ডটবিডি ওয়েবসাইটে (robishop.com.bd) গিয়ে গ্রাহকরা সহজেই তাদের পছন্দের পণ্য অর্ডার করতে পারবেন। ক্যাম্পেইনের অংশ হিসেবে ০ শতাংশ ইএমআই সুবিধার পাশাপাশি ক্রেডিট কার্ডে পণ্য ক্রয় করার ক্ষেত্রে ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন গ্রাহকরা। কার্ড ব্যবহার করে ৫০০ টাকা পর্যন্ত ছাড় উপভোগ করা যাবে। এছাড়া গ্রাহকরা বিকাশ পেমেন্টে ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন- সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত। আরো রয়েছে রবিশপ ওয়েবসাইটে নতুন সাইন-আপ করার মাধ্যমে ৩০০ টাকার ফ্ল্যাট ছাড়। আগামী ১৫ মে পর্যন্ত এই মেগা সেল চলবে।


ক্যাম্পেইনের আওতায় রয়েছে ভিভো, অপো, স্যামসাং ও মটোরোলার মতো জনপ্রিয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড। এছাড়া ফিলিপস, রিম্যাক্স, জয়রুম, লেনোভো, আঙ্কার, হাভিট ব্রান্ডের ডিজিটাল গ্যাজেটগুলোও রয়েছে এই ক্যাম্পেইনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ