Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

রূপসায় দিনদুপুরে রোজা পালনরত কিশোরীকে ধর্ষণ : অভিযুক্ত গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ৫:৩৯ পিএম

খুলনার রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের পিঠাভোগ গ্রামে বখাটে যুবক কর্তৃক দরিদ্র পরিবারের রোজা পালনরত এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। পুলিশ এ ঘটনায় পূর্ব রূপসা ঘাট এলাকা থেকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত রাজিব শেখকে (৩০) গ্রেফতার করেছে। আটকের পর পুলিশের কাছে সে ধর্ষণের অভিযোগ স্বীকার করেছে।

রূপসা থানার ওসি সরদার মোশাররফ হোসেন জানান, গত ২ মে দুপুরে পিঠাভোগ গ্রামের ওই কিশোরী (১৭) রোজারত অবস্থায় দর্জির দোকানে যাওয়ার পথে রাজিব শেখ (৩০) এর বাড়ির সামনে এলে হাত এবং মুখ চেপে ধরে তাকে ঘরের ভিতর নিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে কিশোরীটি তার বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের জানালে তার মা বাদী হয়ে রূপসা থানায় ৩ মে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। পরদিন ৪ মে গোপন সংবাদের ভিত্তিতে রাজিবকে পূর্ব রূপসা ঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা রূপসা থানার ওসি (তদন্ত) সিরাজুল ইসলাম জানান, রাজিবকে আজ বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনার সত্যতা সে স্বীকার করেছে। তার বিরুদ্ধে এলাকায় একাধিক নারীঘটিত অভিযোগ রয়েছে। স্টুডিও ব্যবসায় জড়িত রাজিবের বিরুদ্ধে এর আগে পর্ণগ্রাফি আইনে একটি মামলা রয়েছে। অন্যদিকেকিশোরীটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। নির্যাতিতা কিশোরী একটি দরিদ্র পরিবারের সন্তান। অন্যের বাসায় কাজ করে তাদের সংসার চলে।



 

Show all comments
  • Sujon Kumar Roy ৬ মে, ২০২১, ৯:৪৭ এএম says : 0
    We want Justice.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ