Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাসীকল্যাণ মন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তির জেরে ছাত্রলীগ নেতা কারাগারে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ৫:৪১ পিএম

ফেসবুকে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদকে নিয়ে কটূক্তির ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে সিলেটে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার আদালতের মাধ্যমে তাকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। আদালতে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে বলে জানিয়েছেন গোয়াইনঘাট থানার ওসি আবদুল আহাদ।

এর আগে গতকাল মঙ্গলবার রাতে রাশেদ আলম রাজ্জাক নামের ওই ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করে পুলিশ। তিনি গোয়াইনঘাট থানার লাখেরপাড় এলাকার ছৈলাখেল ৮ম খণ্ড গ্রামের আবদুল জলিলের ছেলে এবং পূর্ব জাফলং ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল ফেসবুকে একটি পোস্ট করেন। সেই পোস্টের নিচে রাজ্জাক অশ্লীল ভাষায় মন্তব্য করেন। এ ঘটনায় উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহীন আহমদ বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।


মামলার বিবরণ থেকে জানা যায়, কয়েকদিন আগে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের ফেসবুকের একটি পোস্টে রাশেদ আলম রাজ্জাক প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কটূক্তি

১০ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ