Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

সিংড়ায় কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ৬:২২ পিএম

নাটোরের সিংড়ায় মোছা. নুসরাত জাহান তৃপ্তি (২১) নামের এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সিংড়া থানা পুলিশ। জিজ্ঞাসাবাদের নিহতের পিতা-মাতাকে থানায় নিয়ে আসা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার ১০নম্বর চৌগ্রাম ইউনিয়নের ছোট চৌগ্রামে নিজ ঘর থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে পুলিশ। মোছা. নুসরাত জাহান তৃপ্তি ছোট চৌগ্রামের গ্রাম্য ডাক্তার মো. আউলাদ হোসেন ওরফে তঁরার মেয়ে ও সিংড়া সরকারী গোল-ই- আফরোজ সরকারি অনার্স কলেজের এইচএসসি পাস শিক্ষার্থী।

সিংড়া গোল-ই-আফরোজ সরকারি অনার্স কলেজের ভিপি মো. সজিব ইসলাম জুয়েল বলেন, নিহত শিক্ষার্থী কলেজ ছাত্রলীগের একজন মহিলা কর্মী বা সমর্থক ছিলেন। তার মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, বুধবার উপজেলার ছোট চৌগ্রামে কলেজ শিক্ষার্থী নুসরাত জাহান তৃপ্তির নিহতের খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের নিহতের পিতা-মাতাকে থানায় নিয়ে আসা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার

২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ