Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

খুলনায় স্ত্রীর অনুপস্থিতিতে প্রেমিকাকে নিয়ে রাত্রিযাপন : ৪ হাজার টাকা জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ৭:৩৮ পিএম

স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে প্রেমিকাকে নিয়ে রাত কাটানোর সময় প্রেমিক যুগলকে হাতেনাতে আটক করে জনতা। এরপর ভ্রাম্যমান আদালতে তাদের দুজনকেই জরিমানা হয়েছে। খুলনার পাইকগাছা উপজেলার সরল গ্রামে বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, সাতক্ষীরা জেলার তালা উপজেলার মোক্তার গাজীর ছেলে শহীদ গাজী (৩০) পাইকগাছা পৌরসভার সরল গ্রামে জনৈক ব্যক্তির বাড়ী ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। ঘটনার দিন তার স্ত্রী বাড়ীতে না থাকায় প্রেমিকা আশাশুনি উপজেলার কাপসন্ডা গ্রামের রুবেল সরদারের স্ত্রী সাইমা (২১) কে বাড়ীতে ডেকে নিয়ে আসে। গভীর রাতে স্থানীয় জনতা আপত্তিকর অবস্থায় তাদের হাতেনাতে ধরে ফেলে। পরে তাদেরকে ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল গফফারের নিকট হস্তান্তর করা হয়। কাউন্সিলর বিষয়টি প্রশাসন ও থানা পুলিশকে অবহিত করলে ভোর রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী এবং ওসি এজাজ শফী ঘটনাস্থল যান। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটক দু’জনের প্রত্যেককে ২ হাজার টাকা করে মোট ৪ হাজার টাকা জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ