Inqilab Logo

ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

সিএনজি-টমটম সংঘর্ষে কটিয়াদীতে ১ জন নিহত, আহত ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ৮:১০ পিএম

সিএনজি চালিত অটোরিকশা ও টমটমের মুখোমুখি সংঘর্ষে কিশোরগঞ্জের কটিয়াদীতে আলমগীর হোসেন (২০) নামে একজন শ্রমিক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ৫ জন। ঘটনাটি ঘটেছে আজ বুধবার বিকাল ৪ টার দিকে কটিয়াদী- মঠখোলা সড়কের মসুয়া ইউনিয়নের জামতলা নামক স্থানে। নিহত আলমগীর হোসেন সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বাধাঘাট ইউনিয়নের পুরানঘাট গ্রামের জিয়াউর রহমানের ছেলে।

দুর্ঘটনায় আহতরা হলেন মানছুরা খাতুন (৫০), রুবেল মিয়া (২৯), রোকেয়া খাতুন (২২), ফারুক মিয়া (১৭) ও ইয়াছিন আলী (৮)। আহতদের প্রত্যেকের বাড়ি সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বাধাঘাট ইউনিয়নে। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাদের সকলের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত রুবেল মিয়া জানান, তারা সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন, বিপরীত দিক থেকে আসা কাঠের গুঁড়ি বহনকারী টমটমের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সহযাত্রী আলমগীর হোসেনের মৃত্যু হয়। আহত হয়েছেন ৫ জন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন