Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০১ আশ্বিন ১৪২৮, ০৮ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় গৃহবধূকে অপহরণের পর ধর্ষণ ও মুক্তিপণ দাবি : যুবক আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ৯:০৫ পিএম

খুলনা মহানগরীতে এক গৃহবধূকে (২০) অপহরণ পূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে দৌলতপুর থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত যুবক শাওন গাজীকে (২১) গ্রেফতার করেছে।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে নগরীর দৌলতপুর থানাধীন মধ্যডাঙ্গা এলাকা থেকে ওই গৃহবধূকে উদ্ধার ও শাওন গাজীকে গ্রেফতার করা হয়। শাওন গাজী দৌলতপুরের মধ্যডাঙ্গা সরকারি প্রাইমারী স্কুল সড়কের বাসিন্দা আরিফ গাজীর ছেলে। উদ্ধারকৃত গৃহবধূ দৌলতপুরের মহেশ্বরপাশা দিঘীরপাড় এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, গত ৩০ এপ্রিল রাত ৮ টায় ওই গৃহবধূ নগরীর বয়রায় খালার বাড়ি যাওয়ার জন্য মাহেন্দ্রযোগে রওনা দিয়েছিলেন। পথিমধ্যে শাওন গাজী গতিরোধ করে তাকে অপহরণ পূর্বক নিজ বাড়ির একটি কক্ষে আটকে রাখে এবং একাধিকবার ধর্ষণ করে। পরে গৃহবধূর স্বামীর কাছে মুক্তিপণের জন্য ৫০ হাজার টাকা দাবি করে। মঙ্গলবার (০৪ মে) তার স্বামী পুলিশকে জানালে রাতেই গৃহবধূকে উদ্ধার করা হয়। পরে রাত ১টার দিকে গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাসান আল মামুন বলেন, অভিযুক্ত যুবক শাওন গাজীকে গ্রেফতার করে বুধবার আজ আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া গৃহবধূকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ