Inqilab Logo

ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

পাড়ুকোন পরিবার পজিটিভ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ১২:০১ এএম

বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন কোভিড পজিটিভ। তিনি একা নন, গোটা পাড়ুকোন পরিবার করোনায় আক্রান্ত। জানা গেছে, মহারাষ্ট্রে ১৫ দিনের লকডাউন ঘোষণা হওয়ার সময় পরিবারের সঙ্গে সময় কাটাবেন বলে বেঙ্গালুরু যান অভিনেত্রী। সেখানেই বাকি পরিবারের সদস্যদের সঙ্গে সংক্রমিত হন তিনি। এই মুহূর্তে বেঙ্গালুরুতে পরিবারের সঙ্গেই রয়েছেন দীপিকা।

গত মঙ্গলবার দুপুরেই গোটা পাড়ুকোন পরিবারের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। দীপিকার বাবা ভারতীয় ব্যাডমিন্টন কিংবদন্তি প্রকাশ পাড়ুকোন কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।
শুধু অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বাবাই নন আক্রান্ত তার মা অর্থাৎ প্রকাশ পাড়ুকোনের স্ত্রী উজ্জ্বলা পাড়ুকোনও। দীপিকার বোন অনিশা পাড়ুকোনেরও রিপোর্ট পজিটিভ।

জানা গেছে, দীপিকার মা ও বোন হোম আইসোলেশনে থাকলেও টানা জ্বরসহ বেশ কিছু উপসর্গ থাকায় প্রকাশ পাড়ুকোনকে হাসপাতালে ভর্তি করা হয়। ৬৫ বছরের কিংবদন্তি ব্যাডমিন্টন তারকার অবস্থা আপাতত স্থিতিশীল বলেই জানা গেছে। বেঙ্গালুরুর বিখ্যাত ব্যাডমিন্টন কোচ বিমল কুমার জানিয়েছেন, প্রায় ১০ দিন ধরে টানা জ্বর থাকায় টেস্ট করানো হয় গোটা পাড়ুকোন পরিবারের। কোভিড রিপোর্ট পজিটিভ আসে তিনজনেরই।
পাড়ুকোন পরিবারের করোনা আক্রান্ত হওয়ার খবর আসতেই দীপিকা ও রণবীরের অনুরাগীরা চিন্তিত হয়ে পড়েন তারকাদের স্বাস্থ্য নিয়ে। তারপরই জানা যায় অভিনেত্রীর রিপোর্টও পজিটিভ। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী এখনও রণবীরের স্বাস্থ্য সম্পর্কে কোনও তথ্য মেলেনি। সূত্র : ইকনোমিক টাইমস, দ্য খালিজ টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ