Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

আত্মশুদ্ধির সাথে সমাজকেও শুদ্ধ করতে হবে : চসিক মেয়র

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ১২:০১ এএম

সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী বলেছেন, পবিত্র রমজান মাসে আত্মশুদ্ধির পাশাপাশি সমাজকে শুদ্ধ করতে হবে। কারণ সমাজে নষ্ট মানুষের ভিড় বেড়েছে। তারা ধর্ম, মানবতা, মানুষ ও প্রকৃতিকে ক্ষত-বিক্ষত করছে। তাদের বিরুদ্ধে লড়াই করাটাই সবচেয়ে বড় ইবাদত। তিনি গতকাল নগরীর বাকলিয়ায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ওয়ার্ড কাউন্সিলর মো. নুরুল আলমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন কাউন্সিলর শাহিন আকতার রোজী, আওয়ামী লীগ নেতা শফিউল আজম বাহার, জানে আলম, বখতেয়ার ফারুক, চেঙ্গিস খান, হানিফ মুন্সি, জাহাঙ্গীর আরিফ, জামাল সর্দার প্রমুখ।
মেয়র আরো বলেন, করোনার ঢেউ মোকাবেলায় লকডাউন কঠোরভাবে পালন করতে পারলে সংক্রমণ ও মৃত্যুহার কমে আসবে। এ জন্য আমাদেরকে মনোবল, সাহস ও দৃঢ়তার সাথে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার পাশাপাশি ধর্মীয় সামাজিক দায়বদ্ধতাও পালন করতে হবে। পরে তিনি নিম্ন আয়ের এবং গরীবদের কাছে ত্রাণ সামগ্রী তুলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চসিক মেয়র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ