Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

সোনারগাঁওয়ে ৩ ছিনতাইকারী গ্রেফতার

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর আল নূর কারখানার সামনে থেকে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে তাদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে গত মঙ্গলবার দিবাগত রাতে ছিনতাইয়ের চেষ্টা কালে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত একটি ছোরা ও নগদ ১১শ’ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- কাঁচপুর পুরানবাজার এলাকার মো. মফিজুল ইসলামের ছেলে মো. হৃদয় হোসেন (২২), আড়াইহাজার থানার বাড়ৈপাড়া এলাকার মৃত হক সাহেবের ছেলে ইউনুছ মাহমুদ বিজয় (২৬) ও কাঁচপুর কুতুবপুর এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে জসিম উদ্দিন (২৫)।

থানা সূত্রে জানা যায়, আল নূর কারখানার সামনে ৮-১০ জনের একটি দল মহাসড়কের চলাচলরত বিভিন্ন অটো ও সিএনজিতে যাত্রীদের ভয় দেখিয়ে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় এ তিনজনকে গ্রেফতার করা হয়।
সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, গ্রেফতারকৃত ৩ জনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে ছিনতাই ও ডাকাতি মামলায় ওয়ারেন্ট রয়েছে। ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী গ্রেফতার


আরও
আরও পড়ুন