Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

ব্রাজিলে নার্সারি স্কুলে ছুরিকাঘাতে ৩ শিশুসহ নিহত ৫

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৯:১১ এএম

ব্রাজিলের দক্ষিণাঞ্চলের সান্তা ক্যাটেরিনা প্রদেশে একটি নার্সারি স্কুলে ছুরিকাঘাতে তিন শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। স্থানীয় সময় গত মঙ্গলবার সকাল ১০টায় এ হামলার ঘটনা ঘটে। পুলিশ জানায়, নিহত ওই শিশুদের বয়স দুই বছরের নিচে। হামলার সময় ভবনটিতে ৩০ জন শিশু ছিল।
ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসির বরাতে জানা যায়, ব্রাজিলের মিলিটারি পুলিশ জানিয়েছে, সকাল ১০টা ৩৫ মিনিটের দিকে স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে ফোনে হামলার খবর পায় তারা।
এক বিবৃতিতে পুলিশ আরও জানিয়েছে, হামলার পর ১৮ বছর বয়সী হামলাকারী ছুরি দিয়ে নিজেকে আঘাত করে। হামলাকারীর অবস্থা গুরুতর। তবে এই হামলার কারণ এখনো জানা যায়নি।
পুলিশের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, হামলাকারী পরে নিজের শরীরেও আঘাত করেন; গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভয়াবহ এই হামলার পেছনে কি উদ্দেশ আছে সে সম্পর্কে কিছু বলতে পারেনি কর্তৃপক্ষ। তবে হামলাকারীর পূর্বের অপরাধের কোন রেকর্ড নেই বলে উল্লেখ করেছে। এই ঘটনায় গভর্ণর দানিয়েলা রেইনর রাজ্যজুড়ে তিন দিনের শোক ঘোষণা করেছেন। সূত্র : বিবিসি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাজিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ