Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

করোনা মুক্ত হলেন পূজা হেগড়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ১০:০৩ এএম

করোনা মুক্ত হলেন পূজা হেগড়ে। গত ২৬ এপ্রিল করোনায় আক্রান্ত হয়েছিলেন এই অভিনেত্রী। খুবই হাল্কা উপসর্গ নিয়ে কোভিড ১৯ পজিটিভ হন তিনি। বুধবার করোনাভাইরাসকে হারিয়ে অত্যন্ত খুশি 'রাধেশ্যাম' অভিনেত্রী। ৩০ বছরের নায়িকা নিজের একটি ছবি ট্যুইটারে পোস্ট করে লিখেছেন, 'আপনাদের সবার ভালোবাসা পেয়ে আমি খুশি, ধন্যবাদ। আমি সুস্থ হয়ে উঠেছি। বোকা করোনার পিছনে লাথি মেরে তাড়িয়ে এখন আমি নেগেটিভ। ইয়ে! আমি চিরকাল কৃতজ্ঞ আপনাদের প্রতি। সবাই সাবধানে থাকুন।'

পূজা করোনায় আক্রান্ত হওয়ার দিনেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছিলেন নিজের অসুস্থতার কথা। লিখেছিলেন, 'হ্যালো সবাই। আমি কোভিড ১৯ পজিটিভ হয়েছি। আমি সব নিয়ম মেনে আইসোলেশনে রয়েছি। হোম কোয়ারেন্টিনে থাকব আমি।' পরে নিজের স্বাস্থ্যের আপডেটও দিয়েছিলেন নায়িকা। তার হাল্কা উপসর্গের কথা জানিয়ে, ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন সে কথাও শেয়ার করেছিলেন ফ্যানেদের সঙ্গে।

মূলত দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজের জন্যই সবচেয়ে বেশি জনপ্রিয় পূজা হেগড়ে। ২০২১ সালে তামিল ছবি 'মুগামুদি' দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। এছাড়াও মুকুন্দা, মহর্ষি ও ওকা লায়লা কোসামে কাজ করেছেন তিনি। ২০১৬ সালে হৃত্বিক রোশনের বিপরীতে বলিউডে অভিষেক করেছিলেন পূজা। 'মহেঞ্জোদারো' ছবিতে নজর কেড়েছিলেন তিনি। এর পর ২০১৯ সালে 'হাউজফুল ৪'-এ দেখা গিয়েছিল তাকে।

বর্তমানে হাতে অনেকগুলি কাজ রয়েছে পূজার। তেলেগু ফিল্মের পাশাপাশি তাকে বলিউডেও একাধিক ছবিতে দেখা যাবে আগামীতে। আচার্য ও মোস্ট এলিজেবল ব্যাচেলরের নায়িকা পূজা। এছাড়াও প্রভাসের সঙ্গে তার আসন্ন ছবি রাধেশ্যাম। পরে রণবীর সিংয়ের সঙ্গে সার্কাস ছবিতেও কাজ করতে চলেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ