Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

স্বামীকে ডিভোর্স দিয়ে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ১০:৫০ এএম

প্রেমিকের চাপে এক বছর আগে স্বামীকে ডিভোর্স দিয়েছে প্রেমিকা। এর পর থেকে টালবাহানা শুরু করে প্রেমিক। তাই কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক কলেজছাত্রী। মঙ্গলবার (০৪ মে) সকাল থেকে চাপড়া ইউনিয়নের নগর সাওতা গ্রামে জাহাঙ্গীরের বাড়িতে অনশন করছেন তিনি। জাহাঙ্গীর ওই গ্রামের তোজাম্মেল হকের ছেলে।

কলেজছাত্রী জানায়, ২০১৮ সালে জাহাঙ্গীর আলমের সঙ্গে মুঠোফোনে তার প্রথম পরিচয় হয়। এরপর ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা কুষ্টিয়া সরকারি কলেজে মাস্টার্সে লেখাপড়া করেন। একই সঙ্গে পড়ালেখা করার কারণে সম্পর্কটা আরও বেশি গভীর হয়।

এক পর্যায়ে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। সম্পর্ক চলাকালীন হঠাৎ আমার অন্যত্র বিয়ে হয়ে। কিন্তু জাহাঙ্গীর বিয়ের পর থেকে ডিভোর্সের জন্য চাপ দিতে থাকে। চাপে এক বছর আগে ডিভোর্স দিতে বাধ্য হই। এদিকে কয়েকদিন ধরে জাহাঙ্গীরের সঙ্গে যোগাযোগ করতে পারছিলাম না। তাই মঙ্গলবার সকাল থেকে জাহাঙ্গীরের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন করছি।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, মেয়েটির মুখে শুনেছি জাহাঙ্গীরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। তাই বিয়ের জন্য সকাল থেকেই না খেয়ে বাড়ির সামনে অবস্থান করছেন। কিন্তু জাহাঙ্গীরের বাসার লোকজন পালিয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে থানা পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান জানান, প্রেমের সম্পর্কের জেরে বিয়ের দাবিতে ছেলের বাড়িতে একটি মেয়ে অবস্থান করছে। বিষয়টি নিয়ে মহিলা পরিষদ, চেয়ারম্যান ও অভিভাবকদের সঙ্গে কথাবার্তা চলছে।



 

Show all comments
  • জাতীর নাতি ৬ মে, ২০২১, ১২:৫৯ পিএম says : 0
    প্রেমের মরা যেনো বাসায় ঢুকে না ।
    Total Reply(0) Reply
  • Mohammad Saidul ৬ মে, ২০২১, ১:১০ পিএম says : 0
    পরকীয়ার পথিক, এদের দুইজনকেই জনসম্মুখে পাথর নিক্ষেপ করে মারা উচিত
    Total Reply(0) Reply
  • Monir Howlader ৬ মে, ২০২১, ১:১১ পিএম says : 0
    আল্লাহ এদেরকে হেদায়াত করুন
    Total Reply(0) Reply
  • Nahar Foysal ৬ মে, ২০২১, ১:১১ পিএম says : 0
    এধরণের মেয়েদের কে আইনের আওতায় আনা উচিৎ।
    Total Reply(0) Reply
  • Engr Reyad Mahmud ৬ মে, ২০২১, ১:১৬ পিএম says : 0
    এটাকেই বলে ........র আশায় .........র ছাড়া।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ