Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় ইবির শিক্ষক অধ্যাপক আহসানউল্লাহ ফয়সালের ইন্তেকাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ১০:৫৩ এএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের দাওয়া অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সিনিয়র শিক্ষক অধ্যাপক ড. আহসান উল্লাহ ফয়সাল ইন্তেকাল করেছেন। করোনাভাইরাস আক্রান্ত হওয়ায় কুষ্টিয়া থেকে ঢাকা নেয়ার পথে গতকাল রাত পৌনে ১১টার দিকে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি গত কয়েক দিন ধরে ঠাণ্ডা ও কাশিতে আক্রান্ত হয়ে বাসায় প্রাথমিক চিকিৎসা গ্রহণ করছিলেন। তার শারীরিক অবস্থা অবনতি হলে কুষ্টিয়া ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

তার অক্সিজেন সেচুরেশন ৭০% নিচে নেমে গেলে উন্নত চিকিৎসার জন্য বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকার উদ্দেশে রওনা দেন। ঢাকার কাছাকাছি স্থানে পৌঁছালে তিনি মারা যান। তাকে কল্যাণপুর ইবনে সিনা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

Show all comments
  • md zahirul islam ৬ মে, ২০২১, ৪:২৪ পিএম says : 0
    মরহুম আহসান উল্লাহ আমাদের বড় ভাই,বসন্ত বাগ মাদ্রাসায় পড়া লেখা করতাম,বিনয়ী ও অমায়িক ছিলেন, কুষ্টিয়া বিশ্ববিদ্যালয় দাওয়া বিভাগের চেয়ারম্যান থাকাকালিন একবার দেখা করতে গেলাম অনেক যত্ন করলেন,করনায় আক্রান্ত হয়ে গতকাল মহান প্রভুর সান্নিধ্যে চলে গেলেন, ইন্না-লিল্লাহ ও ইন্না ইলাইহি রাজিউন, তার রুহের মাগফেরাত কামনা ও দোয়া করি। হে আল্লাহ! তার পরিবার পরিজন সহ সকলকে ছবর করার তাওফিক দান করুন!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ