Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

‘অমানুষ’-এ রহস্যময় লুকে চমকে দিয়েছেন নিরব-মিথিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ১২:০২ পিএম

প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব ও অভিনেত্রী মিথিলা। অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমায় জুটিবদ্ধ হয়েছেন তারা। বনদস্যুর গল্পে নির্মিত হয়েছে এটি। সম্প্রতি অনলাইনে প্রকাশ পেয়েছে অনন্য মামুন পরিচালিত ছবি ‘অমানুষ’ সিনেমার ফার্ষ্ট লুক। এই ফর্ষ্ট লুকে ভয়ংকর অমানুষ রুপে দেখা গেলো নিরব-মিথিলাকে। পোস্টারে নিরবকে অমানুষ রুপে হাজির করা হলেও মিথিলাকেও হাজির করা হয়েছে ভয়ংকর নারী রুপে। তাই ছবিটিতে আসলে অমানুষ চরিত্রে কে অভিনয় করছেন প্রশ্ন এখন সেটাই। দর্শকের মনে তৈরি হয়েছে রহস্য।

নিরব-মিথিলা দুজনেই জানিয়েছেন, ফার্স্ট লুক প্রকাশের পর তারা দর্শকদের ইতিবাচক সাড়া উপভোগ করছেন। তাদের প্রত্যাশা, সম্পূর্ণ সিনেমাও দর্শক পছন্দ করবেন। দুজনেই জানান, জঙ্গলে শুটিং করেছেন প্রতিকূল পরিবেশে। কাজটি করতে তাদের চেষ্টার কমতি ছিল না। অপেক্ষায় আছেন দর্শক কীভাবে তাদের এই কাজটি গ্রহণ করেন।

অমানুষ’ সিনেমাটি প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ৮৫ ভাগ কাজ শেষ করেছি। বান্দরবনের নাইটিংছড়ির একটি জঙ্গলে আমরা শুটিং করেছি। টানা ১৬ দিন সেখানে কাজ করেছি আমরা। বাকি আছে ঢাকার কিছু কাজ। শিগগিরই তা শেষ করে মুক্তির তারিখ ঘোষণা করব।

বনজঙ্গলে থ্রিলার ধাঁচের গল্প নিয়ে সাজানো হয়েছে ‘অমানুষ’-এর চিত্রনাট্য। ‘অমানুষ’ ছবিতে একজন ডাকাতের চরিত্রে অভিনয় করছেন নিরব। আর মিথিলাকে দেখা যাবে বিদেশফেরত বাংলাদেশি নারীর চরিত্রে। বান্দরবান ও সাভারের বিরুলিয়ার বিভিন্ন লোকেশনে ছবির ৮০ ভাগ শুটিং হয়।

নিরব-মিথিলা ছাড়াও এর বিভিন্ন চরিত্রে আরও আছেন কাজী নওশাবা আহমেদ, শহিদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, শাহেদ আলী, রাশেদ মামুন অপু, আনন্দ খালেদ, ক্রিস্টিয়ানো তন্ময় ও ফারহান খান রিও। পরিচালক জানান, এটি কোনো ওয়েব ফিল্ম নয়। পরিপূর্ণ সিনেমা। জানা গেছে, প্রেক্ষাগৃহে মুক্তির পর ঈদুল আযহায় টিভি পর্দায় ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে পারে।

ছবির প্রথম জুটি হলেও নিরব-মিথিলার বন্ধুত্ব এক যুগের বেশি। নিরব ও মিথিলা এর আগে ২০০৫ সালে অমিতাভ রেজার নির্দেশনায় একটেল মোবাইল ফোনের বিজ্ঞাপনচিত্রে প্রথমবার একসঙ্গে কাজ করেন। পরের বছর তারিক আনাম খানের পরিচালনায় রুচির একটি পণ্যের বিজ্ঞাপনে তাদের দেখা যায়। ১৪ বছর পর আবার তারা একসঙ্গে। এবার তাদের রসায়ন দেখা যাবে বড় পর্দায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন