Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

আবারো নতুন টার্গেট নিয়ে জিমে মনোযোগী দীঘি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ১২:২৬ পিএম

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। অনেক সমালোচনা শুনতে হয়েছে ফিগার ফিটনেস নিয়ে। বেশ মুটিয়ে গেছেন দীঘি। তাই নিজেকে সিনেমার জন্য ফিট করে তুলতে মনযোগী হচ্ছেন তিনি। এবার ফিটনেসের প্রতি বিশেষ নজর দিচ্ছেন তরুণ প্রজন্মের এই চিত্রনায়িকা। আপাতত শুটিং না থাকায় আবারও জিমে যাতায়াত শুরু করেছেন দীঘি।

কিছুদিন আগেই ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের চিত্রায়ণ শেষ করে মুম্বাই থেকে ঢাকায় ফিরেছেন। ফিরতে অবশ্যই অনেকটা বেগ পেতে হয়েছে তাকে। কারণ মুম্বাই থাকতেই লকডাউন ঘোষণা হয়েছিল। ফলে টিকিট পেতে অপেক্ষা করতে হয়েছে এই অভিনেত্রীকে। দেশে ফিরে নিজেকে ঘরবন্দি করেছিলেন এ নায়িকা। লকডাউনের এই সময়ে নিয়মত রোজা রাখার পাশাপাশি নিজেকে ফিট রাখার জন্যও কাজ করে যাচ্ছেন দীর্ঘি। বর্তমানে রাজধানীর ধানমন্ডির একটি জিমে ব্যায়াম করছেন।

দীঘি বলেন, ‘লকডাউনে থেকে ওজন আবার বেড়ে গেছে। মুম্বাই থাকার কারণে নিয়মিত জিম করা সম্ভব হয়নি। সব মিলিয়ে নিজেকে ফিট রাখার জন্য আবার জিমে মনোযোগী হয়েছি।’

শুধু নিয়মিতই জিমে যাওয়া নয়, দীঘির ডায়েট চার্টেও রয়েছে রীতিমতো কড়াকড়ি। রোজার মাসেও কোনো ছাড় দিচ্ছেন না। সেহরি থেকে ইফতার সব কিছুতেই কড়া সতর্কতা বজায় রেখে চলছেন এই চিত্রনায়িকা।

তিনি বলেন, আমি কার্বন জাতীয় কোনো খাবার একদম খাচ্ছি না। রোজা রাখার পরেও না। ইফতার করি সব ফল দিয়ে। শুধু প্রোটিন নেয়ার চেষ্টা করি। দুধ, ডিম এই জাতীয় খাবারই খাচ্ছি। এখন যে ওজন আছে তার থেকে ১০/১২ কিজি ওজন কমাতে চাই। সে চেষ্টাই করে যাচ্ছি।

এরআগে গত বছর শেষের দিকে ৮ কেজি ওজন কমানোর মিশনে নেমেছিলেন দীঘি। সেবার ৫ কেজি ওজন কমিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে মিডিয়ায় পা রাখা দীঘির নায়িকা হিসেবে অভিষেক হয়েছে এ বছরই। গত ১২ মার্চ মুক্তি পায় নায়িকা দীঘির প্রথম সিনেমা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’। ২ এপ্রিল মুক্তি পেয়েছে সেলিম খানের পরিচালনায় ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে বঙ্গবন্ধুর সহধর্মিনী বেগম ফজিলাতুন্নেসা মুজিবের চরিত্রের অভিনয় করেছেন দীঘি। যেটি নির্মাণ করছেন বলিউডের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল। এছাড়া আরও একাধিক সিনেমার কাজ চলছে তার। কথা হচ্ছে নতুন কিছু সিনেমারও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ