Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

ভোরে সুভাষের লাশ মিলল ফ্লাইওভারে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ১:৪২ পিএম

শনিবার রাতে সুভাষের দুবাই ফেরত যাওয়ার কথা। কিন্তু বৃহস্পতিবার ভোরে রাজধানীর খিলক্ষেতের কুড়িল ফ্লাইওভারে দুবাই ফেরত সুভাষ চন্দ্র সূত্রধরের (৩২) গলায় গামছা পেঁচানো লাশ উদ্ধার করে পুলিশ। কুড়িল ফ্লাইওভারে গলায় গামছা পেঁচানো লাশ রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহতের ভায়রা শ্রী কৃষ্ণ বাবু জানান, দীর্ঘ ৫ বছর ধরে সুভাষ দুবাইতে থাকত। গত বছরের নভেম্বর মাসের ১৩ তারিখে ছুটিতে দেশে আসে। এরপর ২১ নভেম্বর বিয়ে করেন। তার ছুটি শেষে শনিবার (৮ মে) মধ্যরাতে তার দুবাই চলে যাওয়ার কথা।


রাজধানীর খিলক্ষেতের কুড়িল ফ্লাইওভারে দুবাই ফেরত সুভাষ চন্দ্র সূত্রধরের (৩২) গলায় গামছা পেঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ মে) কুড়িল ফ্লাইওভারে ভোর সাড়ে ৫টায় গলায় গামছা পেঁচানো লাশ রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহতের ভায়রা শ্রী কৃষ্ণ বাবু জানান, দীর্ঘ ৫ বছর ধরে সুভাষ দুবাইতে থাকত। গত বছরের নভেম্বর মাসের ১৩ তারিখে ছুটিতে দেশে আসে। এরপর ২১ নভেম্বর বিয়ে করেন। তার ছুটি শেষে শনিবার (৮ মে) মধ্যরাতে তার দুবাই চলে যাওয়ার কথা।

তিনি জানান, কিন্তু দুবাই যেতে হলে এখন করোনা টেস্টের নেগেটিভ রিপোর্ট লাগে। গতকাল রাতে তিনি বগুড়ার শিবগঞ্জ থেকে মাইক্রোতে করে করোনা টেস্টের জন্য ঢাকার উদ্দেশ্যে রওনা হন। পরে আমার শাশুড়ি তাকে ফোনে না পেয়ে আমাকে ফোন করেন।আমি রাত ৪টার সময় এয়ারপোর্ট ও খিলক্ষেত এলাকায় তাকে খুঁজতে যাই। পরে একটি নম্বর থেকে খিলক্ষেত থানার পুলিশ আমাকে ফোন করে কুড়িল ফ্লাইওভারে আসতে বলে। তখন ভোর ৫টা বাজে। তার কাছে পাসপোর্ট ছাড়া কিছুই পাওয়া যায়নি।

শ্রী কৃষ্ণ আরও জানান, যেহেতু নতুন বিয়ে হয়েছে তাকে ওভাবে আমি খেয়াল করে দেখিনি। পাসপোর্টের সঙ্গে তার বর্তমান ছবির কোন মিল না পেয়ে বাড়িতে যোগাযোগ করে কনফার্ম হই। তার গলায় গ্রামীণ চেকের একটি গামছা পেঁচানো রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। শনিবার রাতে তার দুবাই ফেরত যাওয়ার কথা। কিন্তু এখন সে দুনিয়া ছেড়ে চলে গেল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ