Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

নওগাঁয় চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৩:৩২ পিএম

নওগাঁয় সংঘবদ্ধ চোর চক্রের নারী-পুরুষসহ ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (০৫ মে) বাটার মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন-বগুড়া শহরের চেলাপাড়ার আলমের ছেলে সেলিম (২৪), মুকুলের ছেলে আরিফ (২৫), আব্দুল লতিফের মেয়ে ঋতু (৪৫), হানিফের মেয়ে সেলিনা (৩৮), রফিক ব্যাপারীর মেয়ে আয়শা (৩২)। বৃহস্পতিবার (০৬ মে) বেলা ১২টায় সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার।
প্রেস ব্রিফিংয়ে তিনি জানান-শহরের আলুপট্টির কল্যানী ফিড মিলের ম্যানেজার পুলক কুমার কুন্ড বুধবার বেলা সাড়ে ১২টায় এক্সিম ব্যাংক থেকে ৫০ হাজার টাকা চারটি বান্ডেল উত্তোলন করে প্রবালী ব্যাংকে টাকা গুলো জমা রাখার উদ্দেশ্যে রওনা হলে বেলা সাড়ে ১২টায় বাটার মোড়ে ডক্টরস ফুডস নামক দোকানের সামনে পৌঁছলে চোর চক্রের সদস্যরা ভিড়ের মধ্যে তাকে ধাক্কা দিয়ে প্যান্টের পকেটে হতে কৌশলে ৫০ হাজার টাকার একটি বান্ডেল চুরি করে। পরে পুলক কুমার কুন্ড থানায় অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সুপারের নির্দেশে ১ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে সংঘবদ্ধ চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়।
তিনি আরো জানান-ঈদকে সামনে রেখে সংঘবদ্ধ চক্রটি নওগাঁ শহরসহ আশেপাশের বিভিন্ন এলাকায় বিভিন্ন গ্রুপে ভাগ হয়ে কৌশলে চুরি করে আসছিলো। এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি। এছাড়াও এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয় প্রেস ব্রিফিংয়ে।
এসময় প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার চিশতী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েলসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোর আটক

২৫ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ