Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনার আঘাতে লণ্ডভণ্ড ভারত : এগিয়ে এলেন ইরফান-ইউসুফ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৪:৪৬ পিএম

ভারতে প্রতিদিন হাজার হাজার মানুষ মারা যাচ্ছেন করোনায়। হাসপাতালের বেড আর অক্সিজেনের জন্য হাহাকার চলছে দেশটিতে। এমন ভয়াবহ পরিস্থিতিতে ভারতের সহায়তায় পাশে দাঁড়িয়েছেন অনেকেই। এবার করোনা আক্রান্ত মানুষের পাশে দাঁড়ালেন ক্রিকেটার দুই ভাই- ইরফান পাঠান ও ইউসুফ পাঠান। তারা জানান, তাদের যে ক্রিকেট একাডেমি রয়েছে, সেখান থেকে দক্ষিণ দিল্লির করোনা আক্রান্তদের বিনা পয়সায় খাবার বিতরণ করা হবে। -আনন্দবাজার, এইসময়

ইরফান পাঠান টুইট করে জানিয়েছেন, 'গোটা দেশ যখন কোভিডের দ্বিতীয় ঢেউ সামলাচ্ছে, তখন আমাদের সবার দায়িত্ব আর্তদের উদ্দেশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া। দক্ষিণ দিল্লির করোনা আক্রান্তদের আমাদের একাডেমি থেকে ফ্রি খাবার বিতরণ করা হবে।' এর আগে একাধিক সামাজিক প্রকল্পে এগিয়ে এসেছেন এই দুই ভাই। গত বছর সময় দুই ভাই মিলে মাস্ক বিতরণ করেছিলেন। এছাড়া তাদের বাবা মেহমুদ খান নিজের স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে বিনামূল্যে খাবার বিতরণ করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ