Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

ঈদে বিটিভিতে ইমতু-নাদিয়ার ‘বিবাহ বিভ্রাট’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৪:৫২ পিএম

ঈদ উপলক্ষে বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে বিশেষ নাটক ‘বিবাহ বিভ্রাট’। নাটকটির কেন্দ্রীয় চরিত্রে জুটি বেঁধে অভিনয় করেছেন ইমতু রাতিশ ও নাদিয়া। রেজাউর রহমান ইজাজের রচনায় নাটকটি প্রযোজনা করেছেন আবু তৌহিদ।

নাটকের গল্প প্রসঙ্গে আবু তৌহিদ জানান—টেলিফোনে বিয়ের দিন এখন আর নেই। অনলাইনই এখন টেলিফোনের জায়গা দখল করে নিয়েছে। আত্মীয়- পরিজন নিয়ে পাত্র-পাত্রীরা অনলাইনে হাজির হচ্ছেন। কাজীও যুক্ত হচ্ছেন অনলাইনে। তারপর কালেমা পড়ার মধ‌্য দিয়ে বিয়েটা শেষ হচ্ছে। এখন করোনাকাল। তাই বলে কি বিয়ে থেমে থাকছে? কিন্তু সমস্যা হচ্ছে অনলাইনে গোপন বলে আর কোনো কিছু থাকছে না। যা অনেক সময় সৃষ্টি করছে বিভ্রাটের।

নাটকটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন— মনিরা মিঠু, ঝুনা চৌধুরী, আব্দুল্লাহ রানা, স্বপ্না বেগম, মাসুদুজ্জামান, হাফিজুর রহমান সুরুজ, রফিকুল্লাহ সেলিম, ডেভোরা কুইয়া, তারিকুজ্জামান তপন, কাজী আল আমিন, মনিকা। বিটিভি তে ঈদের দ্বিতীয় দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচারিত হবে নাটকটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ