Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

বিএনপি দুঃসময়ে মানুষের পাশে না দাঁড়িয়ে অপরাজনীতি নিয়ে ব্যস্ত : বাহাউদ্দিন নাছিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৫:৩১ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত-হেফাজত করোনাকালে মানুষের পাশে না দাঁড়িয়ে বিভ্রান্তির রাজনীতি নিয়ে ব্যস্ত। তাদের এই অপরাজনীতি ও বিভ্রান্তির রাজনীতি থেকে সবাইকে সচেতন থাকতে হবে।
আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্র মাঠে হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নাছিম এসব কথা বলেন।
বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশ এগিয়ে গেলে মির্জা ফখরুলদের মত রাজনীতিবিদরা, জামায়াত হেফাজত কষ্ট পায়। এরা মানুষের পাশে না দাঁড়িয়ে অপরাজনীতি নিয়ে ব্যস্ত। আমরা বীরের জাতি। পরাজিত শক্তির হাতে আমরা পরাজিত হব না।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ অনুসারে মানুষের কল্যাণে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে দাঁড়াচ্ছে। আমরা মৃত্যকে জয় করতে পারবো না, তবে মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে কাজ করতে পারবো। করোনা যতদিন থাকবে ততদিন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মানুষের পাশে থাকবে। মানবিক কার্যক্রম এ মুহূর্তে আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ। আওয়ামী লীগের নেতৃত্বে বাঙালী জাতিকে উন্নয়নের শিখরে নিয়ে যেতে হবে।
সকালে কলাবাগান ক্রীড়া চক্র মাঠে ৪শ’ হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে সেমাই, দুধ, তেল, সাবান, চিনি, পিয়াজ, পোলাউর চাল সহ আটটি পণ্য বিতরণ করে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।
স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এবং দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ।
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও আব্দুল আলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী ও খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ