Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

দেশে ফিরলেন সাকিব-মুস্তাফিজ

থাকতে হবে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৬:০৭ পিএম

 

আইপিএল স্থগিত হওয়ায় ভারত থেকে চাটার্ড ফ্লাইটে দেশে ফিরলেন বাংলাদেশ দলের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। দেশে ফিরেই তাঁদের পাঠানো হয়েছে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে। আজই দেশে ফেরার কথা ছিল সাকিব ও মুস্তাফিজের। শুধু অপেক্ষা ছিল পররাষ্ট্রমন্ত্রণালয়ের সবুজ সংকেতের। সেটি মিলতেই বিকেলে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন এই দুই ক্রিকেটার।

তবে এখনই পরিবারের সঙ্গে দেখা হচ্ছে না সাকিব ও মুস্তাফিজের। বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুযায়ী ভারতফেরতদের থাকতে হবে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে। তাই নিয়ম অনুযায়ী সাকিব ও মুস্তাফিজকে পাঠানো হয়েছে কোয়ারেন্টিনে। দুই জনেই একসঙ্গে দেশে ফিরলেও একসঙ্গে থাকছেন না কোয়ারেন্টিনে। গুলশানের একটি পাঁচ তারকা হোটেলে কোয়রেন্টিনে থাকবেন সাকিব এবং মুস্তাফিজ কারওয়ান বাজারের একটি হোটেলে কোয়রেন্টিনে থাকবেন বলে জানা গেছে। কোয়ারেন্টিন পর্ব শেষ করেই বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিবেন এই দুই ক্রিকেটার।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য এখনো মূল দল ঘোষণা না করলেও প্রাথমিক দলে থাকা বেশ কয়েকজনই ইতোমধ্যে মিরপুরে অনুশীলন আরম্ভ করেছেন। অন্যদিকে শ্রীলঙ্কা সিরিজ শেষ করে দেশে ফেরা তামিম-মুশফিকরাও অনুশীলন পর্বে যোগ দেবেন নিজেদের হোম কোয়ারেন্টিন শেষে। লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি শুরু হবে আগামী ২৩ মে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন