Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

গাজীপুরে বাস চাপায় শাশুড়ি-পুত্রবধূ নিহত

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৬:১২ পিএম

গাজীপুরে বাসের চাপায় ব্যাটারী চালিত অটোরিকশার আরোহী শাশুড়ি ও পুত্রবধূ নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টেকনগপাড়া বিআরটিসি ট্রেনিং সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অটোরিকশা চালক আহত হয়েছে। নিহতরা হলেন চাঁদপুর জেলার হাইমচর থানার ছোট লক্ষীপুর গ্রামের আবুল বেপারীর স্ত্রী মহিমা খাতুন (৫০) ও তার পুত্রবধূ আব্দুর রহিমের স্ত্রী ফাতেমা খাতুন (২৩)। তারা পরিবারের সাথে মহানগরীর সালনার টেকিবাড়ি এলাকায় বসবাস করতেন।

বাসন মেট্রো থানার ওসি কামরুল ফারুক জানান, বিকাল সাড়ে ৩টার দিকে শাশুড়ি ও পুত্রবধূ একটি অটো রিকশা যোগে চান্দনা চৌরাস্তা এলাকা থেকে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে মহাসড়কের ওই স্থানে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতি সম্পন্ন একটি বাস অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তারা মারা যায়। দুর্ঘটনায় অটো রিকশা চালকও আহত হয়েছে। তাকে গুরুতর অবস্থায় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার পর বাসটি দ্রুত পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ