Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কালকিনির ডাসারে ধান কাটাকে কেন্দ্র করে হামলা ভাঙচুর আহত:৩

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৬:২৭ পিএম

মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার কাজীবাকাই এলাকার দক্ষিণ মাইজপাড়া গ্রামে বোরো ধান কাটাকে কেন্দ্র করে দ্বন্দ্বের জেরে জব্বার হাওলাদারের বাড়ি ঘরে হামলা, ভাঙচুর ও লুটপাট চালিয়েছে প্রতিবেশী জালাল সরদার ও তার লোকজন। গতকাল (বুধবার) রাতে এঘটনা ঘটে এবং এতে জব্বার হাওলাদার (৩০), তার মা তুলিয়া বেগম (৬৫) ও আশিক হাওলাদার (২৩) আহত হয়েছে। আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, দক্ষিণ মাইজপাড়া গ্রামের শাহু সরদারের ছেলে জালাল সরদারের মেয়ের শ্বশুড় (বিয়াই) একই এলাকার ভাউতলি গ্রামের আবদুল এর বোরো ধান কেটে দেয়ার চুক্তি হয় জালাল সরদারেরই বড় ভাই আলাউদ্দিন সরদারের সাথে। কিন্তু চুক্তি না মেনে জালাল সরদারই লোকজন নিয়ে উক্ত ধান কেটে দেয়। এতে দুই ভাইয়ের মধ্যে চরম উত্তেজনার সৃষ্টি হলে গ্রামের রাজু হাওলাদারের দোকানের সামনে বসে জালাল সরদার গালাগাল দিতে থাকলে প্রতিবাদ করে গ্রামের মতু হাওলাদারের ছেলে জব্বার হাওলাদার। কিন্তু এতে ক্ষিপ্ত হয়ে জালাল সহযোগী হালান মেম্বার, রহিম, রকিব, রশিদ, সাইফল, আনোয়ার, তামিম, সেলিম ফকির সহ ১২/১৩জন লোক নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে রাতে জব্বারের বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট চালায়।

এব্যাপারে ডাসার ডানার অফিসার ইনচার্জ মোঃ হাসানুজ্জামান বলেন ‘ খবর পেয়ে ডাসার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও তদন্ত করেছে। আইনানুগ ব্যবস্থা চলছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ