Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

ঘুষ গ্রহণের অভিযোগে নোয়াখালীর সোনাইমুড়ি থানার এসআই প্রত্যাহার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৬:৩০ পিএম

ঘুষ গ্রহণের অভিযোগে সোনাইমুড়ি থানার এসআই রেজাউল করিমকে প্রত্যাহার করে নোয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, অভিযুক্ত এসআই রেজাউল করিমের বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগে তাকে প্রত্যাহার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।

জানা গেছে, মঙ্গলবার রাতে এসআই রেজাউল করিম চৌমুহনী বাজারের পল্লী বিদ্যুতের এক ঠিকাদারের মালবাহী একটি ট্রাক আটক করে। ট্রাকে থাকা মালামালগুলো অবৈধ বলে ৫লাখ টাকা ঘুষ দাবি করে সে। এক পর্যায়ে ঠিকাদারের কাছ থেকে ২লাখ ৫০ হাজার টাকা ঘুষ আদায় করা হয়। তারপর সে ঐ ডিলার থেকে আরো টাকা আদায়ের পাঁয়তারা করে।

ঠিকাদার ঘুষের টাকা দেওয়ার সাথে সাথে বিষয়টি পুলিশ সুপারকে অবহিত করেন। পরে পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (সোনাইমুড়ি সার্কেল) সাইফুল ইসলাম সোনাইমুড়ি থানায় এসে এসআই রেজাউলের টেবিলের ড্রয়ার খুলে ঘুষের টাকা পেয়ে ওই টাকা জব্দ করেন। এসময় তিনি পুরো ঘটনাটি ভিডিও ধারণ করেন। এ বিষয়ে এসআই রেজাউল করিম সন্তোষজনক উত্তর দিতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ