Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮, ১৫ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

পদ্মায় পরিবারের সবাইকে হারানো শিশু মিমকে ঈদ উপহার পুলিশ সুপারের

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৭:২৬ পিএম

গত ৩ মে পদ্মায় স্পিডবোট ডুবির ঘটনায় পরিবারের সবাইকে হারিয়েছে খুলনার শিশু মিম খাতুন। এবারের ঈদে পরিবারের কেউই তার পাশে থাকছে না। স্পিডবোট দুর্ঘটনায় অলৌকিকভাবে বেঁচে যাওয়া ৯ বছর বয়সী মিমকে ঈদের শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন জেলা পুলিশ সুপার মোঃ মাহবুব হাসান। আজ বৃহস্পতিবার পুলিশ সুপারের পক্ষে মিমের হাতে উপহার তুলে দেন জেলা পুলিশের অতিরিক্ত সুপার মোঃ মামুন অর রশিদ, মোঃ এস.এম রাজু আহমেদ ও তেরখাদা থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মোশাররফ হোসেন। এসময় সেখানে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। উপহার পেয়ে মিম কান্নায় ভেঙ্গে পড়ে। শিশুটিকে সব ধরণের সহযোগিতা করার কথা জানিয়েছেন এসপি মোঃ মাহবুব হোসেন।

প্রসঙ্গত, গত ৩ মে মা লাইলী বেগমকে দাফন করতে ঢাকা থেকে খুলনার তেরখাদা উপজেলার পারোখালি গ্রামে আসছিলেন কাপড় ব্যবসায়ী মনির শিকদার। সাথে ছিলেন তার স্ত্রী হেনা বেগম ও তাদের শিশু কন্যা সুমী ও রুমী ও মিম। মাদারীপুরে পদ্মায় স্পিডবোট ডুবে এ পরিবারের ৪ জনই মারা যান, শুধু মিম বেঁচে যায়। ওই দুর্ঘটনায় ২৬ জন যাত্রী প্রাণ হারান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ