Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

পাথরঘাটায় অটোরিকশা চাপায় শিশুর মৃত্যু

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৮:০০ পিএম

বরগুনার পাথরঘাটায় অটোরিকশা আখি আক্তার (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে পাথরঘাটা শহরের কলেজ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে মুমুর্ষ অবস্থায় পাথরঘাটা হাসপাতালে ভর্তি করা হলে বেলা ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই শিশুর মৃত্যু হয়।

আখি আক্তার বরগুনার পাথরঘাটা উপজেলার নিজলাঠিমারা গ্রামের আল-আমিনের কন্যা।

আখি আক্তারের পরিবার সূত্রে জানা গেছে, মা-বাবার সঙ্গে আখি আক্তার কালমেঘা গ্রাম থেকে পাথরঘাটা শহর হয়ে নিজলাঠিমারা নিজ বাড়িতে ফিরছিল। এ সময় বেলা সোয়া এগারটার দিকে পাথরঘাটা শহরের কলেজ রোড এলাকা পায়ে হেঁটে শেখ রাসেল স্কয়ারের দিকে যাওয়ার পথে উল্টো দিক থেকে দ্রুতগতিতে আসা একটি অটোরিকশায় রিকশা আখি আক্তারকে চাপা দেয়। অবস্থায় তাকে দ্রুত পাথরঘাটা হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হয়। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় বেলা তিনটার দিকে আখি আক্তার মারা যায়।

এ ব্যাপারে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আয়েশা সিদ্দিকা বলেন, আখি আক্তারের মাথায় ও ঘাড়ে প্রচন্ড আঘাত পেয়েছে। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ