Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

উখিয়ায় হেলিকপ্টার বিধ্বস্ত, অল্পের জন্য বেঁচে গেলেন ক্রিকেটার সাকিব আল হাসান

প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ২:৪৩ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০১৬

কক্সবাজার অফিস : বাংলাদেশ ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসানকে বহনকারী একটি প্রাইভেট হেলিকপ্টার বিধ্বিস্ত হয়ে একজন মারা গেলেও অল্পের জন্য রক্ষা পেলেন সাকিব অল হাসান।

১৬ সেপ্টেম্বর সকাল পৌনে দশটায় উখিয়ার ইনানীর কাছে রেজু ব্রীজ সংলগ্ন এলাকার বঙ্গোপসাগর মোহনায় এই দুর্ঘটনাটি ঘটে। এসময় পাইলটসহ ৫ আরোহীর মধ্যে একজন নিহত হলেও অন্যরা বেঁচে যায়। ভাগ্যক্রমে এসময় সাকিব আল হাসান হেলিকপ্টারে ছিলেন না।

জানাগেছে, একটি বেসরকারী সংস্থার একটি বিজ্ঞাপনী কাজে ওই সংস্থার পর্যটকবাহী মেঘনা এভিয়েশনের হেলিকপ্টারে করে সাকিব আল হাসান ইনানী আসেন ১৬ সেপ্টেম্বর সকালে। ইনানীর একটি হোটেলে সাকিবকে রেখে কক্সবাজারের দিকে আসার সময় কয়েক মিনিটের ব্যবধানে হেলিকপ্টারটি দূর্ঘটনায় পতিত হয়।

স্থানীয় বিজিবি ক্যাম্পের সদস্যরা স্থানীয় লোকজনের সহায়তায় হেলিকপ্টারের কিছু যন্ত্রাংশ এবং আহতদের উদ্ধার করে। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. মুঈন উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, হেলিকপ্টারটি উদ্ধারের চেষ্টা ও আহতদের চিকিৎসা নিশ্চিত করা হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ ও বিজিবি সদস্যরা রয়েছেন।



 

Show all comments
  • maksudul amin ১৬ সেপ্টেম্বর, ২০১৬, ৪:৩৮ পিএম says : 0
    I like this paper
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ