Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী

সাবেক এমপি দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে প্রবাসী মন্ত্রীর শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৯:০৮ পিএম

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

মন্ত্রী ইমরান আহমদ আজ এক শোকবার্তায় বলেন, দিলদার হোসেন সেলিম একজন গুণী রাজনৈতিক ও ক্রীড়া সংগঠক ছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। তিনি বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচনগুলোতে আমরা পরস্পরের প্রতিদ্বন্দ্বীতা করলেও আমাদের মাঝে ব্যক্তিগত সুসম্পর্ক বিদ্যমান ছিল। আজ তাঁর মৃত্যুতে আমি গভীর ভাবে শোকাহত। তিনি আরো বলেন, একজন রাজনীতিবিদ ও সংগঠক হিসেবে তিনি সিলেটবাসীর হৃদয়ে চিরস্মরণীয় হয়ে থাকবেন।

উল্লেখ্য, দিলদার হোসেন সেলিম দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মন্ত্রী ইমরান আহমদ এমপি বিগত ২৩ জানুয়ারি অসুস্থ দিলদার হোসেন সেলিমকে তাঁর সিলেট শহরস্থ বাসভবনে দেখতে যান। মন্ত্রী মরহুমের রূহের মাগফিরাত কামনা এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ