Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী

খালেদা জিয়ার সুস্থতা কামনায় ছাত্রদলের ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৯:৩৭ পিএম
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং তার শারীরিক সুস্থতা কামনায় খুলনা মহানগর ছাত্রদলের উদ্যোগে দুঃস্থ, অসহায় ও হতদরিদ্র রোজাদারদের মাঝে রান্না করা ইফতার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৬ মে) খুলনা-৩ আসনের ধানের শীষের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতায় খুলনা মহানগর ছাত্রদল বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় খানজাহান আলী বিএনপি অফিসে বাদ আসর ২শত  দুঃস্থ, অসহায় ও হতদরিদ্র রোজাদারদের মাঝে রান্না করা ইফতার বিতরণ করে।
 
মহানগর ছাত্রদলের আহবায়ক ইসতিয়াক আহমেদ ইসতির সভাপতিত্বে ও সদস্য সচিব মো. তাজিম বিশ্বাসের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন- জেলা ছাত্রদল সভাপতি আব্দুল মান্নান মিস্ত্রি, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা তুহিন, মহানগর ছাত্রদল নেতা মো. হাসান ফকির, সৈয়দ ইমরান, হেদায়েত উল্লাহ দিপু, রিয়াজুল ইসলাম খান মুরাদ, ওহিদুজ্জামান খান, কাজী আসিফুর রহমান, মনিরুল ইসলাম, স্বপন রহমাতুল্লাহ, রশিকুল আনাম রাশু, পারভেজ হাসান মিজান, আলী আকবর, মো. মাজাহারুল ইসলাম রাসেল, তরিকুল ইসলাম নকিব, আব্দুর রহিম বাদশা, সর্দার মাহিম উল হক, মো. ইউছুফ শেখ, মিজানুর রহমান মৃদুল, ইলিয়াস সরদার।
 
খানজাহন আলী থানা ছাত্রদলের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- মো. মশিউর রহমান, মাসুম বিল্লাহ, মো. হাবিবুর রহমান বিপ্লব, মো. ফয়সাল আহমেদ, আসাদুজ্জামান জুয়েল, মো. রফিকুল ইসলাম, মো. তাজীম হোসেন, মো. মেহেদী হাসান, মো. রাসেল শেখ, মো. বিপু, মো. স্বাধীন, মো. আবীর, মো. রুহান, মো. মিলন, মো. ইসমাইল হোসেন, মো. বিশাল মুন্সি, মো. মিলকান, তপু ঢালী, অনিক মোল্যা, মো. হাসান গাজী, মো. আল মাহমুদ, মো. জুয়েল, মো. ইমন হোসেন।
 
অন্যান্য ইউনিট ছাত্রদলের নেতৃবৃন্দের মধ্যে- ইসরাইল হোসেন জিসান, শেখ মারজান, হাফেজ মো. আসাদুল, আল আমিন, রিপন শিকদার, মো. রনি মোড়ল, নাজের মাহমুদ নিবিড়, সাকিব রিজভী প্রমুখ।
 
পরবর্তীতে বিএল কলেজ ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল ফায়সাল (শিবলু মোল্লার) নিজ বাসভবনে তার মায়ের হাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, ছাত্রদলের সংগঠনিক অভিভাবক তারেক রহমান প্রেরিত ঈদ উপহার তুলে দেন খুলনা মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ