Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী

সিরাজদিখানে গরু চোর সন্দেহে গণপিটুনিতে ৩ নারীসহ ৬ জন আহত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ১০:০১ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে গরু চোর সন্দেহ করে এলাকাবাসী ৩ নারীসহ ৬ জনকে গণপিটুনি দিলে ৬ জনই আহত হয়। এর মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাসাইল ইউনিয়নের সিংগারডাক এলাকায় এ ঘটনা ঘটে। চোর সন্দেহে এলাকাবাসী তাদেরকে ধাওয়া করলে সিএনজি নিয়ে পালাতে চেষ্টা করেন। তখন চালকের অসাবধানতার কারণে তাদের সিএনজি খাদে পড়ে যায়। তখন এলাকাবাসী তাদেরকে ধরে গণপিটুনি দেন এমনটাই জানা যায় স্থানীয়দের কাছ থেকে।

আহতরা হলেন শরিয়তপুর জেলার নড়িয়া থানার, ডৈরশ্বর গ্রামের আলী মোহাম্মদ মিয়ার পুত্র ইমন মিয়া (১৮), ময়মনসিংহ জেলার রাগাই ছোটি গ্রামের রফিক মিয়ার পুত্র নয়ন মিয়া (১৮), একই এলাকার রফিক মিয়ার স্ত্রী নারর্গিস ((৩০), বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার আবুল কালামের স্ত্রী জেসমিন (৪৫),ঢাকার যাত্রাবাড়ী এলাকার লোকমান মিয়ার পুত্র জনি (৩৪), কুমিল্লা জেলার দাউদকান্দি থানার মমিন মিয়ার স্ত্রী বেবি (৪৫)। এদের মধ্যে জনি ও নার্গিসের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর বাকী ৪ জন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থলে থাকা বাসাইল ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আকরাম হোসেন বলেন, কেয়াইন ইউনিয়নের বাইলাকান্দা এলাকায় গরু চুরির অবস্থায় এলাকাবাসী দেখে ফেলে। তখন এলাকাবাসী তাদেরকে ধাওয়া করলে সিএনজি নিয়ে বাসাইল ইউনিয়ন দিয়ে যাওয়ার সময় রিক্সার সাথে সংঘর্ষে সিএনজি খাদে পড়ে যায়। তখন তাদের পিছনে ধাওয়া করা দুটি মোটরসাইকেলের লোকজন এবং বাসাইল ইউনিয়নের সিংগারডাক এলাকার কিছু লোক তাদেরকে মারধর করে। তখন আমি পুলিশকে খবর দিয়ে তাদেরকে ধরিয়ে দেই। আমি কাজে থেকে আসার কারণে আমার হাতে হাতুড়ির ছিল। তবে আমি কাউকে আঘাত করিনি।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.আঞ্জুমান আরা জানান,আমার এখানে ৬ জন আসছিল এর মধ্যে ৪ জন ভর্তি আছে। আর দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ার কারণে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে এবং মুমুর্ষ অবস্থায় ২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকী আহত ৪ জনকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । তারা সুস্থ হলে জানা যাবে গরু চোর কিনা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ