Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনাইমুড়ি থানার এসআই প্রত্যাহার

ঘুষ গ্রহণের অভিযোগ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ১২:০৪ এএম

ঘুষ গ্রহণের অভিযোগে সোনাইমুড়ি থানার এসআই রেজাউল করিমকে প্রত্যাহার করে নোয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, অভিযুক্ত এসআই রেজাউল করিমের বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগে তাকে প্রত্যাহার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।

জানা গেছে, গত মঙ্গলবার রাতে এসআই রেজাউল করিম চৌমুহনী বাজারের পল্লী বিদ্যুতের এক ঠিকাদারের মালবাহী একটি ট্রাক আটক করে। ট্রাকে থাকা মালামালগুলো অবৈধ বলে ৫ লাখ টাকা ঘুষ দাবি করেন। এক পর্যায়ে ঠিকাদারের কাছ থেকে ২ লাখ ৫০ হাজার টাকা ঘুষ আদায় করা হয়। তারপর সে ওই ডিলার থেকে আরো টাকা আদায়ের পাঁয়তারা করেন। ঠিকাদার ঘুষের টাকা দেয়ার সাথে সাথে বিষয়টি পুলিশ সুপারকে অবহিত করেন। পরে পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (সোনাইমুড়ি সার্কেল) সাইফুল ইসলাম সোনাইমুড়ি থানায় এসে এসআই রেজাউলের টেবিলের ড্রয়ার খুলে ঘুষের টাকা পেয়ে ওই টাকা জব্দ করেন। এসময় তিনি ঘটনাটি ভিডিও ধারন করেন। এ বিষয়ে এসআই রেজাউল করিম সন্তোষজনক উত্তর দিতে পারেনি।
নবজাতকের লাশ বাজারের ব্যাগে
মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : মানিকগঞ্জ পৌরসভার বেগম জরিনা কলেজ এলাকায় রাস্তার পাশে বাজারের ব্যাগ থেকে চার মাস বয়সী এক নবজাতক কন্যা শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ সিংগাইর সড়কের পাশ থেকে ওই নবজাতকের লাশ উদ্ধার করা হয়।
মানিকগঞ্জ সদর থানা এসআই শাহ জামান জানান, স্থানীয় এক ব্যক্তি জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে নবজাতকের লাশের বিষয়টি জানায়।
পরে ঘটনাস্থল থেকে আনুমানিক ৪ মাস বয়সী কন্যা শিশুর লাশ উদ্ধার করা হয়। উদ্ধারের পর জানাজা শেষে তাকে স্থানীয় কবরস্থান দাফন করা হয় বলে জানান তিনি। তিনি আরো জানান, কে বা কারা লাশটি বাজারের ব্যাগে ফেলে রেখে গেছে বিষয়টি জানার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনাইমুড়ি থানা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ