Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

৫০ ঘণ্টার ব্যবধানে ম্যানইউর ২ ম্যাচ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ১২:০৩ এএম

মৌসুম জুড়েই ঠাসা স‚চিতে জেরবার ক্লাবগুলো। ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য পরিস্থিতি আরও খারাপ হলো। ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলের বিপক্ষে তাদের স্থগিত ম্যাচটির নতুন সূচি দিয়েছে লিগ কর্তৃপক্ষ। আগামী ১৩ মে হবে ম্যাচটি, ওল্ড ট্র্যাফোর্ডেই। আর তাতেই ৫০ ঘণ্টার ব্যবধানে দুটি ম্যাচ খেলতে হবে ইউনাইটেডকে। লেস্টার সিটির বিপক্ষে তাদের হোম ম্যাচ একদিন এগিয়ে ১১ মে নেওয়া হয়েছে। মানইউ-লিভারপুল ম্যাচটি হওয়ার কথা ছিল গত রোববার। কিন্তু খেলা শুরুর আগে মাঠে ইউনাইটেড সমর্থকদের বিক্ষোভে স্থগিত হয় ম্যাচটি। ওয়েস্ট ব্রুমের বিপক্ষে লিভারপুলের ম্যাচের সূচি পরিবর্তন করা হবে বলে ধারণা করা হলেও আগের সূচি অনুযায়ী ১৬ মে হবে ম্যাচটি।
৩৩ ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড দুইয়ে, ৫৪ পয়েন্ট নিয়ে শিরোপাধারী লিভারপুল ছয় নম্বরে আছে। এক ম্যাচ বেশি খেলে ৮০ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। বাকি চার ম্যাচের একটিতে জিতলে অন্য কোনো হিসাব ছাড়াই শিরোপা জিতবে পেপ গার্দিওলার দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যানইউর ২ ম্যাচ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ