Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

লুকিয়ে প্রেম, প্রকাশ্যে বিয়ে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ১২:০৩ এএম

তারকাদের বিয়ে বলে কথা। কেউ নিজেদের সম্পর্ককে লুকিয়ে রাখেন আবার কেউবা প্রকাশ্যে প্রেমের জানান দেন। ‘বাহুবলি’ খ্যাত অভিনেতা রানা দাগ্গুবতির সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী তৃষা কৃষ্ণান। আর প্রেমের কথা গোপন রেখেছিলেন উভয়েই।
রানা ও তৃষার সেই প্রেম পূর্ণতা পায়নি। ফলে একজন ব্যবসায়ীকে বিয়ে করছেন এই অভিনেত্রী। জানা যায়, আগে নানা গুঞ্জন উঠলেও এবার বিয়ের বিষয়টি গুরুত্বের সঙ্গে ভাবছেন ৩৮ বছর বয়সী তৃষা। এখন বিয়ের আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা মাত্র। তবে তার হবু বরের নাম এখনো জানা যায়নি।
এদিকে নায়িকার সাবেক প্রেমিক রানা দাগ্গুবতি গেলো বছরের ৮ আগস্ট মিহীকা বাজাজকে বিয়ে করেছেন। তখন গুঞ্জন চাউর হয়, অভিনেতা সিম্বুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তৃষা। শুধু তাই নয়, তাদের বিয়ের আসরের কিছু ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। কিন্তু বিষয়টি মিথ্যা-বানোয়াট বলে দাবি করেন তৃষা। সূত্র : টাইমস নাও, রিপাবলিক ওয়াল্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন