Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁ থেকে অপহৃত শিশু ধুনটে উদ্ধার, নারীসহ আটক ২

প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ধুনট (বগুড়া) সংবাদদাতা : নওগাঁ থেকে সাগর রাসিব (০৯) নামের এক শিশুকে অপহরনের ৫দিন পর ধুনট থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার দুপুর ৩টায় ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের শহড়াবাড়ী ঘাট এলাকা থেকে অপহৃত ওই শিশুকে উদ্ধার করা হয়। এসময় পুলিশ নারীসহ দুই অপহরকারীকে আটক করেছে। আটককৃতরা হলেন, জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার জাংগালিয়া গ্রামের মেজবাউল ইসলামের ছেলে সুজন মিয়া (৩০) ও রাজশাহীর পুঠিয়া উপজেলার চর দৌলতপুর গ্রামের আজিজ মিয়ার মেয়ে রাবেয়া খাতুন (১৮)।

ধুনট থানার এসআই খোকন কুন্ডু জানান, আটককৃত সুজন মিয়া নওগাঁ জেলার বালুডাংগা গ্রামের পিন্টু মিয়ার বাড়ীতে তিন মাস যাবত ভাড়া থাকতো। সেই সুবাদে তাদের সাথে সু-সম্পর্ক গড়ে ওঠে। তাই সুজন মিয়া গত ১২ সেপ্টেম্বর পিন্টু মিয়ার ছেলে সাগর রাসিবকে সাথে নিয়ে ঈদের জুতা কিনে দেওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয়। কিন্তু পরবর্তীতে সুজন মিয়া মোবাইলফোনে পিন্টু মিয়ার কাছে ৫০ হাজার টাকা মুক্তিপন দাবি করে। মুক্তিপন না দিলে ওই শিশুটিকে হত্যারও হুমকি দেওয়া হয়। এঘটনায় ১২ সেপ্টেম্বর পিন্টু মিয়া বাদী হয়ে নওগাঁ সদর থানায় মামলা দায়ের করেন।

শুক্রবার দুপুরে নওগাঁ সদর থানা ও ধুনট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান চালিয়ে ধুনট উপজেলার শহড়াবাড়ী ঘাট এলাকা থেকে অপহৃত শিশু সাগর রাসিবকে উদ্ধার করে। এসময় অপহরনকারী সুজন মিয়া ও রাবেয়া খাতুনকে আটক করা হয়। তারা শিশুটিকে নিয়ে নদী পথে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ