Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

বাসা থেকে ডেকে নিয়ে যুবককে ছুরিকাঘাত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ১১:০৮ পিএম

রাজধানীর কদমতলীর জুরাইনে বাসা থেকে ডেকে নিয়ে রবিন (২৪) নামে এক যুবককে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। গতকাল দুপুর পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। রবিন কদমতলীর জুরাইনের কুসুমবাগ এলাকায় স্ত্রী ও সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকেন। তার বাবার নাম আমির হোসেন।
আহত রবিন বলেন, আমি জুরাইন রেলগেট এলাকায় ফুটপাতে জুতা বিক্রি করি। করোনার কারণে এখন দোকান বন্ধ। সকালে আমি ও আমার স্ত্রী ঘুমিয়ে ছিলাম। হঠাৎ আমার বাসার দরজায় জোরে ধাক্কা দেয় সোহাগ ও সৈকত। দরজা খুলে বাইরে বের হলে তারা আমাকে মারতে মারতে নিচে নামিয়ে আনে। এ সময় সোহাগ সৈকতকে বলে ‘ওরে শেষ করে দে’। এ কথা শোনে সৈকত আমার শরীরে ছুরি ঢুকিয়ে দেয়। তাদের সঙ্গে আরেকজন ছিল তার নাম আমি জানি না।
ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, পূর্ব শত্রæতার জেরে রবিনকে ছুরিকাঘাত করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। বর্তমানে তিনি ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ