Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

পর্তুগালে বাংলাদেশী উবার গ্রুপের ইফতার মাহফিল সম্পন্ন

পর্তুগাল থেকে শহীদ আহমদ | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ৪:০৩ এএম

পর্তুগালে অবস্হানরত বাংলাদেশী ফিল্যান্সার উবার,বল্ট ও গ্লুব কর্মীদের উদ্যোগে আজ রাজধানী লিজবনের আল আমেদা পার্কে এক জমকালো ব্যতিক্রমী ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ফিল্যান্সার রাহি আহমদের সভাপতিত্ব্যে এবং দেলয়ার হোসেন এর সঞ্চালনায় পবিত্র কোরআনে পাক থেকে তিলাওয়াত করেন শাকির আহমদ ও ইসলামী সঙ্গীত পরিবেশন করেন দেলওয়ার হোসাইন।

পর্তুগালে এই প্রথম বাংলাদেশী উবার কর্মীরা একত্রিত হয়ে একটি ইফতার পার্টির আয়োজন করেন। শতাধিক উবার, বল্ট, গ্লুভ কর্মীরা শতস্ফুতভাবে উপস্হিত হন। এবং তারা বলেন আমরা করোনা মহামারির এই চ্যালেঞ্জিং সময়ে জীবনের ঝুঁকি নিয়ে নাগরিকদের ঘরে ঘরে এ্যাপসের মাধ্যমে খাবারদাবার ও নিত্যপ্রয়োজনীয় জিনিস নিরাপদে পৌছে দিচ্ছি। এর দ্ধারা গ্রাহকরা উপকৃত হওয়ার সাথে সাথে করোনার ঝুঁকি থেকে নিজে এবং দেশকে মুক্ত রাখছেন । যার ফলে আজ পর্তুগাল বিশ্বে করোনার হার একেবারে কম। আমরা তাদের কে সার্ভিস দিয়ে নিজেরা আর্থিক স্বাবলম্বী হচ্ছি ।

ইফতার মাহফিলে অতিথি হিসাবে উপস্হিত ছিলেন পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সভাপতি রনি মোহাম্মদ, সহ সভাপতি জহুরুল মুন, সেক্রেটারি রাসেল আহম্মেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শহীদ আহমদ, সদস্য সামীর দেবনাথ ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্হিত ছিলেন,কাদির,মানোয়ার,এনামুল,রাজু,লিটন,কালাম,হাসান,তানভীর,শিপু,সুমন,ইয়াহয়া,জামাল,মকবুল,বদরুল,আবিদ,মানিক,সালাহউদ্দীন,রেদওয়ান,সেলিম,জাবেদ, তারেক প্রমূখ।

পরিশেষে দেশ ও জাতির শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন শাকির আহমদ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইফতার মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ