Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

হাসপাতালে বিল না দেওয়ায় লাশ ফেলে দিলো ডাক্তার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ১০:৩৭ এএম

ভারতে করোনাভাইরাসের ভয়াবহতায় ভেঙে পড়েছে সে দেশের স্বাস্থ্যবিভাগ। আর কিছু কিছু ক্ষেত্রে ঘটছে নানা ঘটনা। এবার করোনাভাইরাসে মৃত রোগীর দেহ হাসপাতালের বেড থেকে রাস্তায় ফেলে দিলেন এক চিকিৎসক। হাসপাতালের বিল পরিশোধ করতে না পারায় ওই রোগীর দেহ রাস্তায় বের করে দেন ডাক্তার। বুধবার এই ঘটনা ঘটেছে গুজরাটের সুরাটের বামরোলি এলাকায়। খবর টাইমস অব ইন্ডিয়ার।

এ ঘটনায় জিতেন্দ্র পাটেল নামের ওই ডাক্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনিই মরদেহটি রাস্তায় ফেলে আসার নির্দেশ দিয়েছিলেন বলে অভিযোগ। জিতেন্দ্র বামরোলির প্রিয়া জেনারেল হাসপাতালের মালিকও। করোনা বিধি লঙ্ঘনের দায়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পানডেসেরা পুলিশ।

সুরাট মিউনিসিপ্যাল করপোরেশনের এক কর্মকর্তা ওই ডাক্তারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। পুলিশ জানিয়েছে, করোনা বিধি ভেঙেছিলেন জিতেন্দ্র। করোনায় মৃত রোগীর দেহ ঠিকমতো হস্তান্তর না করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

পুলিশ জানিয়েছে, জিতেন্দ্র করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ভগবান নায়েকের মৃতদেহ রাস্তায় ফেলে দেন। গত ৩ মে এ ঘটনা ঘটে। মৃতের পরিবার ৫০ হাজার রুপি দিতে ব্যর্থ হওয়ার পর জিতেন্দ্র এমন কাণ্ড ঘটান। গত ২৪ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে প্রিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভগবান। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।



 

Show all comments
  • ডাঃ মহাঃ সাইদুর রহমান ৭ মে, ২০২১, ১১:১১ এএম says : 0
    করোনা বিশ্বব্যাপি প্যান্ডেমিক হওয়ার পর মানুষের স্বাস্থ্য নিয়ে যারা বিশ্বব্যাপি অনৈতিক ব্যবসায় লিপ্ত তাদের মুখৌশ খোলা শুরু হয়েছে ! এই ধরনের অনৈতিক স্বাস্থ্য নিয়ে বানিজ্য বন্ধ করা জরুরী !
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন