Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

এবার হেফাজত নেতা মাওলানা ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণ মামলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ১০:৪২ এএম

এবার হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন এক নারী। তিনি বর্তমানে পুলিশ রিমান্ডে রয়েছেন।

নিজেকে ভুক্তভোগী দাবি করে আজ শুক্রবার ভোর রাতে হাটহাজারী থানায় এই নারী মামলাটি দায়ের করেন। চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তবে মামলাকারী এই নারীর পরিচয় এখনো জানা যায়নি।

মামলার এজাহারে ওই নারী জানান, ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফয়েজীর সঙ্গে তার পরিচয় হয়। একপর্যায়ে তাকে বিয়ের প্রলোভনে হাটহাজারীর ভাড়া বাসায় নিয়ে এসে একবছর ধরে ধর্ষণ করেছেন ফয়েজী। এরপর চট্টগ্রাম শহরের বিভিন্ন হোটেলেও এনে তাকে একাধিকবার ধর্ষণ করা হয়।

এর আগে বুধবার বিকাল ৪টায় কক্সবাজারের চকরিয়ায় এক আত্মীয়ের বাসা থেকে জাকারিয়া নোমানকে আটক করে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশ। এরপর বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া হেফাজতের এই শীর্ষ নেতার সাথে একাধিক নারীর বিবাহ বহির্ভূত শারীরিক ও প্রেমের সম্পর্কের প্রমাণ পেয়েছেন বলে দাবি করছে পুলিশ।



 

Show all comments
  • Dadhack ৭ মে, ২০২১, ১:১৬ পিএম says : 0
    The Taghut ruler staged myriad number of Drama, we know and Allah has recording every minute things of Taghut ruler.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন