Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকে প্রাণ গেল দুই শ্রমিকের

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ১১:১২ এএম | আপডেট : ৫:৪৮ পিএম, ৭ মে, ২০২১

কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকের গ্যাসের বিষক্রিয়ায় হেড মিস্ত্রি ও হেলপারসহ দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (০৭ মে) সকাল সাড়ে ৭টার দিকে জুগিয়া পালপাড়ায় নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-কুষ্টিয়ার মিরপুর উপজেলাধীন পশ্চিম গোবিন্দপুর মৃত ছামেদ মণ্ডলের ছেলে সাদেক বাচ্চু ও একই এলাকার রুহুলের ছেলে মানিক।

নিহতের অভিভাবকরা জানান,কুষ্টিয়া সদর উপজেলার জুগিয়া পালপাড়ায় নিহত সাদেক বাচ্চুর বোনের বাসায় বাথরুমের নতুন সেপটিক ট্যাংক নির্মাণ করেন। নির্মাণকাজ শেষ হলে সেপটিক ট্যাংকের ভেতরে নেমে বাঁশের সাটারিং খুলতে যান হেড মিস্ত্রি সাদেক বাচ্চু ও তার সহযোগী মানিক। কিছুক্ষণ পরে নির্মাণকৃত সেপটিক ট্যাংকের ভেতরে দুই নির্মাণশ্রমিক বিষক্রিয়ায় হয়ে ঘটনাস্থলে মারা যান।

পরে ঘটনাস্থলে নিহত সাদেক বাচ্চুর বোন টের পেলে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসে কর্মীদের খবর দিয়ে ঘটনাস্থলে তাদের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, সেপটিক ট্যাংকের ভেতরে বিষাক্ত গ্যাসের কারণে দুজনের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। অন্য কোনও কারণে তাদের মৃত্যু হয়েছে কি না, তা তদন্ত করা হচ্ছে।

মারা যাওয়া দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানায় পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ