Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

টাঙ্গাইলে চোরাই মোটরসাইকেল চক্রের চার সদস্য গ্রেপ্তার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ৪:০১ পিএম

টাঙ্গাইলের বাসাইলে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার(৬ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাসাইল থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কাঞ্চনপুর কাজিরাপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- বাসাইল উপজেলা কাঞ্চনপুর কাজিরাপাড়ার মৃত হাবিবুর রহমানের ছেলে শিপন (৩৫), জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার বয়রা গ্রামের মৃত মাখন বাদ্যকরের ছেলে আনন্দ বাদ্যকর (৩৫), মির্জাপর উপজেলার নিমাই চন্দ্রের ছেলে রামপ্রসাদ (৩২) ও ঠাকুরগাওঁ জেলার বালিয়াডাঙ্গা উপজেলার লালপুর গ্রামের মৃত শান্ত শিলের ছেলে গণেশ চন্দ্র ওরফে স্বপন (৩৮)।

পুলিশ জানায়, আটককৃতরা সবাই মির্জাপুরে অটোটেম্পু চালানোর নাম করে চোরাই মোটরসাইকেল কেনা-বেচা করতো। তাদের দেওয়া তথ্যমতে নম্বর বিহীন অ্যাপাচি, পালসার (ঢাকা-মেট্রা-ল ২৪-৬৮৫৬), টিভিএস(ঢাকা-মেট্রো-হ- ৫১-৯৩২৭), সিডি-৮০ (ঢাকা-মেট্রা-এ -০২-৯২০৩) সহ ৪টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বলেন,গ্রেপ্তারকৃতদের পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ