Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় নেত্রকোনায় দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ৪:৩১ পিএম

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি করোনা পরবর্তী শারীরিক জটিলতায় ভুগছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়ার সুপারিশ করেছেন মেডিকেল বোর্ডের চিকিৎসকরা। দল ও পরিবারের পক্ষ থেকে চলছে সেই তৎপরতা। পাশাপাশি সাবেক এই প্রধানমন্ত্রীর রোগমুক্তি ও সুস্থতা কামনার জন্য জুম্মাতুল বিদার দিনে সারাদেশে দোয়া-মোনাজাত করার আহŸান জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এরই অংশ হিসেবে শুক্রবার (০৭ মে) বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় বাদ জুম্মা নেত্রকোণার কুরপাড় মাস্টার বাড়ী জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করে জেলা বিএনপি। এতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক ডা. মো. আনোয়ারুল হক, যুগ্ম আহবায়ক বৃন্দ, পৌর বিএনপির আহবায়ক, সদস্য সচিব, জেলার সকল অংগ ও সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, এলাকার মুসুল্লীগন সহ অন‍্যান‍্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ