Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

২ বছরে সাজার জন্য ১৪ বছর পলাতক, অবশেষে গ্রেপ্তার ফতুল্লার কুদ্দুস

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ৪:৫২ পিএম

দুই বছরের সাজা এড়াতে ১৪ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলোনা। অবশেষে বৃহস্পতিবার (৭ মে) রাতে ফতুল্লা থানা পুলিশের হাতে ১৪ বছর পালিয়ে থাকার পর গ্রেফতার হতে হলো আব্দুল কুদ্দুস (৫০)কে। গ্রেফতারকৃত আব্দুল কুদ্দুস ফতুল্লা মডেল থানার এনায়েত নগর ইউনিয়নের মুসলিমনগরের মৃত কালাই সর্দারের পুত্র।

থানা পুলিশ সূত্র জানায়, গ্রেফতারকৃত আব্দুল কুদ্দুসের বিরুদ্বে ২০০৭ সালে পৃথক দুটি চেকের মামলায় (মামলা নং সি, আর, ৩৩৭/২০০৭ ও সি,আর ৩৩৮) টাঙ্গাইল দায়রা জজ ৩য় আদালত দুটি মামলাতেই তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করে। পরবর্তীতে একই বছর তার বিরুদ্ধে এক বছর করে দুই বছরের সাজা প্রদান করে। গ্রেফতারী পরোয়ানা জারীর পর থেকেই গ্রেফতারকৃত আব্দুল কুদ্দুস পলাতক ছিলো। বৃহস্পতিবার রাত নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা থানার এস, আই সিরাজুল ইসলাম, এস, আই আসাদ ও এ, এস আই মনিরুজ্জামান থানার এনায়েতনগর মুসলিমনগরের প্রেমরোড এলাকাস্থ তার শ্বশুড় বাড়ীর সামনে থেকে তাকে গ্রেফতার করে।

ফতুল্লা মডেল থানার এস,আই সিরাজুল ইসলাম জানায়,গ্রেফতারকৃত আব্দুল কুদ্দুস পৃথক দুটি মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী। ২০০৭ সাল থেকে সে পালিয়ে বেড়াচ্ছিল। তথ্য প্রযুক্তির মাধ্যমে এবং কিছুটা কৌশল অবলম্বন করে তার অবস্থান নিশ্চিত হয়ে বৃহস্পতিবার রাত নয়টার দিকে প্রেমরোডস্থ তার শ্বশুড় বাড়ীর সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ