Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

বগুড়ায় ঘরে অস্ত্র রেখে যুবলীগ নেতাকে গ্রেফতার চেষ্টায় এলাকাবাসীর বাধা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ৪:৫৮ পিএম

একটি ব্যাগের ভেতরে ছুরি ও চাপাতি নিয়ে যুবলীগ নেতা ঝন্টু প্রামানিকের ঘরে ঢুঁকে পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা চালালেও এলাকাবাসির বাধার মুখে ফিরে যেতে বাধ্য হয়েছে বগুড়ার শাজাহানপুর কৈগাড়ী ফাঁড়ির পুলিশ । এই গুরুতর অভিযোগ তুলে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য দিয়েছেন শাজাহানপুর থানার জাহাঙ্গীরাবাদ ফুলতলা এলাকার বাসিন্দা ও যুবলীগ নেতা ঝন্টু প্রামানিকের স্ত্রী লিমা বেগম। শুক্রবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, বৃহষ্পতিবার বিকেলে শাজাহানপুর থানার কৈগাড়ি পুলিশ ফাঁড়ির একদল সদস্য তাদের বাড়িতে সার্চ ওয়ারেন্ট ছাড়াই জোরপুর্বক ঢুঁকে পড়ে। এর কারন জানতে চাইলে তার স্বামীর ঘরে চাপাতি ও ছুরি বহনকারি একটি ব্যাগ রেখে বলে ঝন্টু সন্ত্রাসী তার ঘরে অস্ত্র পাওয়া গেছে। এধরনের কথাবার্তা ও পুলিশের হুমকি ধমকি দেখে আশেপাশের লোকজন এসে পুলিশের অপেশাদার আচরনের প্রতিবাদ করলে পুলিশ বেগতিক পরিস্থিতিতে ঘটনাস্থল ত্যাগ করে ।

তবে এই ঘটনায় তারা পারিবারিকভাবে টেনশনে আছেন বলে জানান লিমা। তিনি এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রতিকার করার জন্য উর্ধতন পুলিশ কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষন ও তাদের নিরাপত্তা দাবি করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ